1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

হবিগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষ, ঢাকায় জামিন নিতে গিয়ে ৬ নেতাকর্মী গ্রেফতার

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৬২ বার পড়া হয়েছে

 

হবিগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় ঢাকার বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি সৈয়দ মুশফিক আহমেদসহ ৬ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার সকালে তাদের গ্রেফতার করা হয়। তারা পুলিশের দায়ের করা মামলায় উচ্চ আদালত থেকে আগাম জামিন নিতে ঢাকায় যান।

গ্রেফতারকৃতদের মধ্যে বিএনপি নেতা অ্যাডভোকেট কামাল উদ্দিন আহমেদ সেলিম, যুবদলের যুগ্ম আহবায়ক রুবেল আহমেদ চৌধুরী, ছাত্রদল নেতা মিল্লাত হোসেনও রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা যুবদল আহবায়ক জালাল আহমেদ বলেন, আমরা উচ্চ আদালতে জামিন নিতে ঢাকায় এসেছিলাম; কিন্তু পুলিশ এখানেও আমাদের হয়রানি করছে। আমাদের ৬ জন নেতাকর্মীকে ডিবি পুলিশ গ্রেফতার করে নিয়ে গেছে।

হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান বলেন, এখনো আমাদের বিষয়টি সম্পর্কে আনুষ্ঠানিকভাবে জানায়নি। আমাদের মামলায় যদি তাদের গ্রেফতার দেখায় তবে আমরা বিষয়টি নিশ্চিত করে বলতে পারব আসলে কতজনকে গ্রেফতার করা হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, গত ১৯ আগস্ট বিএনপির পদযাত্রা কর্মসূচি ছিল। এ সময় পুলিশের সঙ্গে দলীয় নেতাকর্মীদের ব্যাপক সংঘর্ষ হয়। দফায় দফায় সংঘর্ষে গুলিবিদ্ধসহ শতাধিক নেতাকর্মী আহত হন। সংঘর্ষে আহত হন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। এ ঘটনায় ২১ আগস্ট পুলিশ বাদী হয়ে ৭শ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে সদর থানায় পুলিশ অ্যাসল্ট এবং বিস্ফোরক আইনে পৃথক দুইটি মামলা দায়ের করেন। উক্ত মামলায় বিএনপি নেতাকর্মীরা উচ্চ আদালত থেকে আগাম জামিন নিতে ঢাকায় যান। মঙ্গলবার তাদের উচ্চ আদালতে জামিন চাওয়ার কথা ছিল।

রাজনীতি/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন