1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

সুস্থ সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেইঃ ডক্টর সামছুল হক চৌধুরী

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩
  • ২৯৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টঃ
সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নে অত্যন্ত জাঁকজমক ও আনন্দঘন পরিবেশে বাঁশ হাটি ও ঘলা হাটি যুব সংঘ কতৃক আয়োজিত মিনি ফুটবল ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন অন্তর একাদশ বনাম উসর্গ একাদশ। বিশিষ্ট ক্রীড়া সংঘটক রাকিব ভূঁইয়ার পরিচালনা করেন।


উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাটি বাংলার উন্নয়নের আগামীর কর্ণধার সুনামগঞ্জ ২ দিরাই শাল্লার আসনের নৌকার কান্ডারী সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরী। প্রধান বক্তা সৈয়দ তানজীল চৌধুরী বিশেষ অতিথি আনোয়ার চৌধুরী, মোশারফ হোসেন জাকির, এস আই আমির হোসেন, মহিবুর মুন্না, মকবুল হোসেন গ্রামের মুরুব্বিয়ান প্রমুখ।

প্রধান অতিথি ডক্টর সামছুল হক চৌধুরী বলেন, বর্তমান সরকার তৃণমুল পর্যায়ে খেলাধুলার বিকাশে প্রতিটি বিভাগে বিকেএসপি এবং প্রতিটি জেলায় ইনডোর স্টেডিয়াম নির্মান করবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার তৃণমূল পর্যায় থেকে খেলোয়াড় গড়ে তোলার পাশাপাশি ক্রীড়া অবকাঠামো উন্নয়ন করে যাচ্ছেন।

প্রথম পর্যায়ে ১২৫টি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করেছে। দ্বিতীয় পর্যায়ে ১৮৬টি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ কাজ শুরু হয়েছে। তৃতীয় পর্যায়ে দেশের অবশিষ্ট ১৭৩টি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের উন্নয়ন কাজ চলমান। ইতোমধ্যে কাবাডি ও ভলিবল স্টেডিয়ামের উন্নয়ন, ১৩টি উপজেলায় স্টেডিয়াম নির্মাণ, সারাদেশে ৫৬টি স্টেডিয়াম, ৮টি সুইমিংপুল, ৬টি সুটিং রেঞ্জ, ৭টি ক্রীড়া কমপ্লেক্স নির্মাণ ও উন্নয়ন করা হয়েছে বলেও তিনি জানান।

সিলেট/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন