1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

সিসিক নির্বাচন: নৌকার পক্ষে সুনামগঞ্জ-২ আসনের নেতা ড. সামছুল হক চৌধুরী প্রচারণা

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩
  • ২১৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্ট: আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে জনসংযোগ করেছেন গ্রামীন জনকল্যান সংস্থা সিলেট এবং দিরাই ফিমেল একাডেমির দাতা ও প্রতিষ্টাতা বিশিষ্ট সমাজসেবক, অসংখ্য প্রতিষ্টানের দাতা ও প্রতিষ্টাতা জনাব জামিল চৌধুরী এবং বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি সুনামগঞ্জ-২, দিরাই-শাল্লা আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ড. সামছুল হক চৌধুরী।

১৫ জুন ,বৃহস্পতিবার। সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা মার্কার মেয়র পদপ্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর ৩য় দিনের মত নির্বাচনী প্রচারনা আজ বৃহওর মদিনা মার্কেট এলাকার ৮ এবং ৯ নং ওয়ার্ডে প্রচারনা চালানো হয়।

এ সময় জামিল চৌধুরী বলেন, স্মার্ট সিলেট গড়তে রাস্তাঘাটে বিভিন্ন শপিং সেন্টারের জনসাধারন কে উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

ড. সামছুল হক চৌধুরীর বলেন, অতীতের যে কোনো সময়ের চেয়ে বর্তমান আওয়ামী লীগ বেশী শক্তিশালী। বর্তমান সরকার যে পরিমাণ উন্নয়ন করেছে তা দেখে আপনারা ভোট দিবেন। বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় স্মার্ট সিলেট গড়তে নৌকায় ভোট দিন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এস এম জাকির হোসেন, দুলন আহমদ, ফারুক মিয়া চৌধুরী, মৌলানা মেহেদী হাসান চৌধুরী, শিজিল চৌধুরী, আবু বকর, আজিম শিকদার, আকসানুল হক জুয়েল, নাইম আহমদ রানাসহ অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন