1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

সালাহর জন্য ১৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৯৮ বার পড়া হয়েছে

লিভারপুল স্ট্রাইকার মোহাম্মদ সালাহর জন্য ১৫০ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত আছে সৌদি আরবের পেশাদার লিগ চ্যাম্পিয়ন আল-ইত্তিহাদ। সিবিএস স্পোর্টসের খবরে এমন কথা বলা হয়েছে।

শুক্রবার ইউরোপীয়ান ট্রান্সফার উইন্ডো বন্ধ হওয়ার আগে বিপুল পরিমান অর্থের এই প্রস্তাব দিয়ে লিভারপুলকে পরীক্ষা করতে চাচ্ছে বলে ইঙ্গিত পাওয়া গেছে।

মিশরের ৩১ বছর বয়সী তারকা সালাহ বেশ কিছুদিন ধরেই আল-ইত্তিহাদের শীর্ষ টার্গেটের মধ্যে ছিলেন। নতুন মৌসুমকে সামনে রেখে অন্য দলগুলোর মতই ইউরোপীয়ান খেলোয়াড়দের দলে ভিড়িয়ে আল-ইত্তিহাদ তাদের স্কোয়াড শক্তিশালী করতে চাচ্ছে।

শেষ পর্যন্ত এই বিড যদি বাস্তবায়ন হয় তবে মাত্র দুই সপ্তাহ আগে নেইমারকে ৯০ মিলিয়ন ইউরোর বিনিময়ে আল-হিলাল কিনে নিয়ে সৌদি পেশাদার লিগে যে রেকর্ড গড়েছিল সেটাকেও ছাড়িয়ে যাবে আল-ইত্তিহাদ।

যদিও ইতোমধ্যেই লিভারপুল ঘোষনা দিয়েছে সালাহ বিক্রির জন্য নয়। কিন্তু আল-ইত্তিহাদ এখনো আশা ছাড়েনি। লিভারপুল বস জার্গেন ক্লপ সম্প্রতি বলেছেন সালাহ তার দলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড়।

মিশরীয় এই তারকাকে দলে ধরে রেখে লিভারপুল গত মৌসুমের হতাশা কাটিয়ে আবারো শীর্ষ লড়াইয়ে ফিরতে চায়।

আল-ইত্তিহাদ সালাহকে দলে নিতে ক্ষতিপূরণ বাবদ ২০০ মিলিয়ন পাউন্ড দিতে রাজী আছে। সৌদি আরবে যাবার ব্যপারে সালাহ নিজেও আর্থিক বিষয়টি বিবেচনা করছেন বলে জানা গেছে।

আসন্ন ক্লাব বিশ্বকাপে ভালো কিছু করার লক্ষ্যে সালাহকে দলে নিতে উঠেপড়ে লেগেছে আল-ইত্তিহাদ। আগামী ডিসেম্বরে আল-ইত্তিহাদের শহর সৌদি আরবের জেদ্দায় ক্লাব বিশ্বকাপ অনুষ্ঠিত হবে।

সালাহ ছাড়াও রিয়াল মাদ্রিদ ও স্পেনের কিংবদন্তী সার্জিও রামোসকে দলে ভিড়িয়ে আল-ইত্তিহাদ তাদের রক্ষনভাগকে শক্তিশালী করতে চায়।

ক্রীড়াঙ্গন/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন