1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।
সংবাদ শিরোনাম

সাম্প্রদায়িক সম্প্রীতি সিলেটের ঐতিহ্য : আনোয়ারুজ্জামান

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

 

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেটের সাম্প্রদায়িক সম্প্রীতির কথা সারা দুনিয়া জানে। এটি একটি সাম্প্রদায়িক সম্প্রীতির শহর। এই সম্প্রীতি আমাদের ঐতিহ্যের গুরুত্বপূর্ণ অংশ। এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে সব কালে, সব যুগে।

তিনি বলেন, বিদ্যার দেবী সরস্বতীর আরাধনায় ব্যস্ত শিক্ষার্থীরা একদিন দেশের হাল ধরবেন। তাদের নেতৃত্বেই দেশে এগিয়ে যাবে। এখন তাদের প্রস্তুতির সময়।

আজ বুধবার (১৪ ফেব্রুয়ারি) সিলেট সিটি কর্পোরেশনের উদ্যোগে অনুষ্ঠিত সরস্বতী পূজা পরিদর্শনকালে এসব কথা বলেন। নগরভবনের সামনে এ পূজা অনুষ্ঠিত হয়।

এসময় মেয়র আরও বলেন, ‘শিক্ষার্থীরা দেশকে নেতৃত্ব দেয়ার যোগ্যতা অর্জনের যে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে, সবার দোয়া ও আশির্বাদে অবশ্যই একদিন তারা সফল হবেন। আসাম্প্রদায়িক বাংলাদেশ নিয়ে তারা অবশ্যই গর্ববোধ করবে। আমরা তেমন একটি দেশ গড়ার কাজে শেখ হাসিনার নেতৃত্বে নিয়োজিত।’

পূজা পরিদর্শনকালে তার সাথে ছিলেন, পূজা উদযাপন কমিটির সভাপতি ভানুজয় দাশ, সাধারণ সম্পাদক বিন্দু মজুমদার, চন্দন দাশ, অংশুমান ভট্টাচার্য্য রাকু, জয়দেব বিশ্বাস, সুব্রত রায় দুলাল, সমীরন মোদক টিটু, লিপু সিংহ, জ্যোতিষ চক্রবর্তী, রাজু রায়, সুষেন দে, শেখর দেবনাথ, ধনঞ্জয় দাশ, লিটন পাল প্রমুখ।

এর আগে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল প্রাঙ্গণে অনুষ্ঠিত সরস্বতী পূজামণ্ডপ পরিদর্শন করেন। এসময় মেয়র হাসপতালে কর্মরত চিকিৎসক, নার্স এবং শিক্ষার্থীদের সরস্বতী পূজার শুভেচ্ছা জানান।

সিলেট/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন