1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

সাবেক চেয়ারম্যান শাহজামাল নুরুল হুদা’র ঈদ শুভেচ্ছা

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৪২৭ বার পড়া হয়েছে

সিলেট জেলা বিএনপি নেতা শাহজামাল নুরুল হুদা’র ঈদ শুভেচ্ছা

সিলেটবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি, ৭নং মোগলগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজামাল নূরুল হুদা।

তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যানে নিজেকে উৎসর্গ করা কোরবানীর প্রধান শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য। কোরবানীর শিক্ষা ব্যক্তি জীবনে প্রতিফলিত করে মানব কল্যানে ব্রতী হওয়ার মাধ্যমে মহান আল্লাহ রাব্বুল আল আমিনের সন্তুষ্টি ও নৈকট্য লাভ সম্ভব।

শাহজামাল নূরুল হুদা বলেন “পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আমি সিলেটবাসীসহ সারা বিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি। বিএনপির নির্যাতিত নিপীড়িত নেতা কর্মীদের প্রতি ও সমবেদনা জানিয়ে শাহজামাল নূরুল হুদা আরোও বলেন ধৈর্য ধারণ করুন এবং আল্লাহ’র কাছে বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকলের জন্য দোয়া করুন। সবাইকে ঈদের আনন্দকে একসাথে ভাগ করে নিতে হবে।

ঈদুল আযহায় সবার জীবনে বয়ে আনুক সুখ-শান্তি ও সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হোক সম্প্রীতি ও সৌহার্দ্যরে মেলবন্ধন, মহান আল্লাহ তায়ালার দরবারে এই প্রার্থনা জানাই।

http://onesylhet24.com/2020/07/30/সিলেট-জেলা-বিএনপি-নেতা-শা/

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন