1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

সাংবাদিক ইয়াকুব শাহরিয়ারকে হত্যা মামলায় আসামি করার প্রতিবাদে মানবববন্ধন

  • আপডেট করা হয়েছে রবিবার, ৩০ জুন, ২০১৯
  • ৩৪৪ বার পড়া হয়েছে

 

এন.এ নাহিদ,
সাংবাদিক ইয়াকুব শাহরিয়ারকে শাহীনুর হত্যা মামলায় আসামি কপ্রার প্রতিবাদে মানবববন্ধন করেছে সুনামগঞ্জ ইয়াং জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন।
রবিবার দুপুরে শহরের আলফাত উদ্দিন স্কয়ারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে সুনামগঞ্জে কর্মরত বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। ইয়াং জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আশিকুর রহমান পীরের সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ শহীদনুর আহমেদের পরিচালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ খবরের সম্পাদক ও প্রকাশক পংকজ কান্তি দে, আজকের সুনামগঞ্জের সম্পাদক ও প্রকাশক আবেদ মাহমুদ চৌধুরী, প্রথম আলোর প্রতিনিধি খলিল রহমান, যায়যায় দিনের প্রতিনিধি ঝুনু চৌধুরী, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি শামস শামীম, জনকন্ঠের জেলা প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, মানবকন্ঠের জেলা প্রতিনিধি শাহজাহান চৌধুরী, আমাদের নতুন সময়ের প্রতিনিধি কেজি মানব তালুকদার, আজকের সংবাদের জেলা প্রতিনিধি দিলাল আহমদ, ইয়াং জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের ক্রীড়া সম্পাদক তরিকুল হক, সাংবাদিক জাকের আহমদ, সুনামকন্ঠের গ্রাফিক্স ইনচার্জ ও হাওর টুয়েন্টিফর ডট নেটের সহকারি সম্পাদক মিল্লাত আহমেদ, প্রতিদিনের স্টাফ রিপোর্টার কর্ণ বাবু দাস, সুনামগঞ্জ খবরের স্টাফ রিপোর্টার আসাদ মনি, আলো রক্তদান সমাজ কল্যাণ সংস্থার সাংগঠনিক সম্পাদক ফজলুল করিম সুমন, সবুজ সিলেটের দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি আলাল হোসেন প্রমুখ।
এসময় বক্তারা দক্ষিণ সুনামগঞ্জের পাগলায় সংঘর্ষে স্কুল ছাত্র শাহীনুর হত্যা মামলায় ষড়যন্ত্রমুলকভাবে সাংবাদিক ইয়াকুব শাহরিয়ারকে জড়ানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বক্তারা বলেন, সংঘর্ষ চলাকালীন সময়ে ইয়াকুব শাহরিয়ার সিলেটে ব্যক্তিগত কাজে ব্যস্ত ছিলেন। কিন্তু সিলেটে অবস্থান করলেও পাগলার হত্যা মামলার এজহারে ১২ নাম্বার আসামী করা হয়েছে ইয়াকুব শাহরিয়ারকে। যা সম্পূর্ণ মিথ্যাচার। ন্যায় বিচারের স্বার্থে এই মামলা থেকে ইয়াকুব শাহরিয়ারের নাম অভিলম্বে অব্যাহাতি দেয়ার দাবি জানান তারা।

নাহিদ
-৩০.০৬.২০১৯

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন