1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

সহায়তা ক্লাব ও এজে ফাউন্ডেশনের বৃত্তিপ্রাপ্তদের সম্মাননা প্রদান

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৫০৩ বার পড়া হয়েছে

গত ১৯/০৯/২০২০ইং তারিখে  দরগাপাশা গ্রামের বিশিষ্ট প্রবীণ মুরব্বী, পল্লী চিকিৎসক জনাব এ.এল.জি জামান চৌধুরী সাহেবের সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 
সহায়তা ক্লাব ও এজে ফাউন্ডেশনের অর্থায়নে ও সহযোগীতায় দরগাপাশা গ্রামের ছয় জন শিক্ষার্থীদের ৫ম শ্রেণীতে বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত (৪ জন ট্যালেন্টপোল ও ২ জন সাধারণ এবং সিলেট শহরে বসবাসরত ১ জন) সাত জন শিক্ষার্থীদের গ্রামের সম্মানিত লন্ডন প্রবাসীরা আনুষ্ঠানিক ভাবে বিগত মার্চ(২০২০ইং) পুরস্কৃত করার উদ্যোগ গ্রহণ করেন। করোনা ভাইরাস প্রকোপে তা বিলম্বিত হয়। 
ব্যতিক্রমী ঐ উদ্যোগটি গ্রামের প্রবাসী প্রবীণ ব্যক্তিত্ব জনাব মোস্তাক আহমদ চৌধুরী ও জামাল হোসেন চৌধুরী সাহেবের সার্বিক দিকনির্দেশনায় অনুষ্ঠিত ও পরিচালিত হয়। 
পাশাপাশি এজে ফাউন্ডেশন কর্তৃক ঘোষণাকৃত Education Support Fund (ESF) থেকে দরগাপাশা গ্রামের মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীগণকে নগদ অর্থ প্রদান করা হয়। উক্ত ফান্ডটি একটি পাইলট প্রজেক্ট।  
অনুষ্ঠানে অথিতি হিসেবে উপস্থিত ছিলেন দরগাপাশা গ্রামের গণ্যমান্য ব্যক্তি জনাব মোস্তাকিম চৌধুরী, সমাজসেবক দিলদার চৌধুরী, বাবুল চৌধুরী, মাহমদ চৌধুরী, তানভীর চৌধুরী ইমন, রাহাত চৌধুরী, জগলু চৌধুরী, আনু চৌধুরী, জাকারিয়া আলম জয়, দুলাল চৌধুরী সহ প্রমূখ। 
সহায়তা ক্লাব ও এজে ফাউন্ডেশনের পক্ষে অনুষ্ঠানটি পরিচালনা করেন সৈয়দ আসাদ, রাহাতুজ্জামান চৌধুরী, মো: শাহজাহান চৌধুরী ও মিশু চৌধুরী। উপস্তিত সবাই ভবিষ্যতে এমন মহৎ উদ্যোগ চলমান রাখার আহ্বান জানান।  ভবিষ্যতে যাতে শিক্ষার্থীরা ভাল ফলাফল ও মানসম্মত জ্ঞান অর্জনে অনুপ্রেরণা পায় সেজন্য এমন উদ্যোগকে স্বাগত জানান।

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন