1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সভাপতি ডক্টর সামছুল হক চৌধুরীর ইফতার বিতরণ

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ১৩৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্ট: প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সুনামগঞ্জের দিরাই উপজেলা সদরে শ্রমজীবী দরিদ্রদের মধ্যে ইফতার বিতরণ করেছে (সুনামগঞ্জ-০২) (দিরাই-শাল্লা) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিক্ষাবিদ, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সভাপতি, দৌলত পুর আঃ ওয়াহাব উচ্চ বিদ্যালয়ের অবৈতনিক প্রতিষ্টাতা প্রধান শিক্ষক বিশিষ্ট রাজনীতিবীদ সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরী।

রোববার, (১৬ এপ্রিল) বিকেল ৫ টায় দিরাই থানা পয়েন্টে ও বাসস্টেন্ডে শ্রমজীবী মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর শ্রমিক লীগের ভাইসপ্রেসিডেন্ট জাকির হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

ইফতার বিতরণে ডক্টর সামছুল হক চৌধুরী বলেন, স্মার্ট বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। আগামীর শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষের প্রতি আহ্বান রইলো। দিরাই-শাল্লাবাসীকে সাথে নিয়ে বর্তমান সরকারের গ্রামকে আধুনিক নগর সুবিধা প্রদানে দুই উপজেলার প্রতিটি গ্রামকে শহরে রুপান্তরিত করার লক্ষ্যে কাজ করতে চাই এছাড়াও কৃষি নির্ভর এই দুই উপজেলার কৃষকদের আধুনিক কৃষকে তৈরী এবং প্রযুক্তির ব্যবহার ও কৃষককে প্রযুক্তিবান্ধব করার পরিকল্পনাকে এই বিনিয়োগের আওতায় আনার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

তিনি আরও বলেন, আমার রাজনীতির মূল উদ্দ্যেশ্য হলো কৃষক, শ্রমিক, দরিদ্র, অসহায় ও বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করা। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ মাটি ও মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করেছি। আমার প্রত্যাশা সকল রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মানুষকে নিয়ে একটি পরিচ্ছন্ন, স্মার্ট ও আধুনিক দিরাই-শাল্লা গড়া তোলা। আমি আমার জীবনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে একটি জনবান্ধব ও নাগরিক সেবার দিয়ে দিরাই-শাল্লা গড়ে তুলতে চাই।

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন