1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

মেজর লিগ সকারে আরও এক অর্জন মেসির

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৩ মে, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

যুক্তরাষ্ট্রের ফুটবলে যাওয়ার পর থেকেই দারুণ খেলে যাচ্ছেন লিওনেল মেসি। মেজর লিগ সকারে (এমএলএস) চলতি মৌসুমে অসাধারণ সময় কাটাচ্ছেন তিনি। আর এপ্রিল মাসে তো দলকে রেখেছেন অপরাজিত। সেটার ফলও পেলেন হাতেনাতে। এমএলএসে এপ্রিল মাসের সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন ইন্টার মায়ামি অধিনায়ক।

এপ্রিল মাসে মায়ামি তিনটি ম্যাচ জিতেছে, একটি করেছে ড্র। নেই কোনো হারের রেকর্ড। এই সময়ে প্রতিপক্ষের জালে মায়ামি গোল দিয়েছে ১০টি, যার ১০টিতেই অবদান বিশ্বকাপ জয়ী তারকার। এর মধ্যে আবার তিনি নিজে করেছেন ৬টি গোল, ৪টি গোল করিয়েছেন সতীর্থদের দিয়ে।

শুরুর মৌসুমে চোটের সঙ্গে লড়াই করলেও চলতি মৌসুমে একেবারে ঝরঝরে হয়ে ফিরেছেন মেসি। চলতি মৌসুমের শুরুতে গোল করেছিলেন সর্বসাকুল্যে ৩টি। আর এপ্রিলেই করে ফেলছেন তার দ্বিগুণ। সব মিলিয়ে এমএলএসে এপ্রিলে এখন পর্যন্ত মেসির গোল ৯টি।

চলতি মৌসুমে এমএলএসের সর্বোচ্চ গোলদাতার লড়াইয়েও এগিয়ে আছেন মেসি। সর্বোচ্চ গোলদাতার তালিকায় মেসির পরেই আছেন রিয়েল সল্ট লেকের ক্রিস্টিয়ান আরাঙ্গো ও ডিসি ইউনাইটেডের ক্রিস্টিয়ান বেনটেকে। দুজনেরই গোল ৮টি করে। ৭টি করে গোল নিয়ে তিনে আছেন মেসির সতীর্থ লুইস সুয়ারেজ ও নিউইয়র্ক রেড বুলসের লুইস মরগান।

এ নিয়ে টানা দুই মাস এমএলএসের মাসসেরার পুরস্কার গেল ইন্টার মায়ামিতে। এর আগে ইন্টার মায়ামির হয়ে পুরস্কারটি জিতেছেন সুয়ারেজ।

খেলা/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন