1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

মুরারিচাঁদ কবিতা পরিষদ’র নতুন কমিটি প্রকাশ নেতৃত্বে সুমনা, আবির

  • আপডেট করা হয়েছে বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ৯৮ বার পড়া হয়েছে

সিলেটের ঐতিহ্যবাহী মুরারিচাঁদ (এমসি) কলেজের অন্যতম সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন ‘মুরারিচাঁদ কবিতা পরিষদ’র নতুন কমিটি প্রকাশ করা হয়েছে। হাসনাত জাহান তহবিলদার সুমনা সভাপতি, মইনুল হাসান আবির সাধারণ সম্পাদক ও সিজান শেখ’কে সাংগঠনিক সম্পাদক করে প্রস্তাবিত ১১তম কার্যনির্বাহী (২০২৩-২৪) কমিটি গঠন করা হয়।

আজ বুধবার, ১১ অক্টোবর ২০২৩ খ্রি. মুরারিচাঁদ কবিতা পরিষদের অফিস কক্ষে এক বিশেষ সভায় শুভ্র কাশফুলের শুভেচ্ছা জানিয়ে সভাপতি এনামুল ইমামের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে স্বাক্ষরিত দায়িত্বপ্রাপ্ত শিক্ষক সুনীল ইন্দু অধিকারী ও ফৌজিয়া আজিজ’র সুপারিশকৃত নতুন কমিটির অনুমোদন দেন এমসি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল আনাম মো. রিয়াজ।

এক বছর মেয়াদী কার্যকরী পরিষদের অন্যান্যরা হলেন, সহ-সভাপতি: শুভ চন্দ্র পাল, জনি আকরাম, রিংকু সরকার, সহ-সাধারণ সম্পাদক: তন্দ্রা কর্মকার রুপা, গোপাল দেবনাথ, সহ-সাংগঠনিক: আহমদ হাসান মান্না, অর্থ সম্পাদক: ইভা সিদ্দিকী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিলাদ আহমদ, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক নাঈমুল ইসলাম গুলজার, আবৃত্তি ও কর্মশালা বিষয়ক সম্পাদক উদয় সরকার, লিমা তালুকদার, দপ্তর সম্পাদক জাবের আহমদ। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন সামিয়া আক্তার, শ্রুতি ঘোষ, সানজিদা রশিদ, নাফিসা চেীধুরী।

উল্লেখ্য, ২০১১ সালে ‘অখণ্ড পৃথিবী অসীম কবিতা’ শ্লোগানকে ধারণ করে যাত্রা শুরু করে মুরারিচাঁদ কবিতা পরিষদ। সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে প্রতিবছর ‘৫২ প্রশ্নে ২১ পুরস্কার- কুইজ প্রতিযোগিতা’, ‘মুরারিচাঁদ কলেজ বইমেলা’, ‘শরৎ কবিতা উৎসব’ ও ক্যাম্পাসের একমাত্র সাহিত্যপত্র ‘ত্রৈমাসিক জাগরণ’ প্রকাশসহ মুরারিচাঁদ কলেজে সাহিত্য ও সাংস্কৃতিক কার্যক্রম পরিচালনা করে আসছে। বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক দিবস পালনসহ মুরারিচাঁদ কলেজ ক্যাম্পাসে শুদ্ধ সাহিত্য ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে ভূমিকা রেখে চলেছে প্রতিনিয়ত।

শিক্ষা ক্যাম্পাস/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন