1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

মালয়েশিয়া প্রবাসীদের পাশে যুক্তরাজ্য প্রবাসী ড. সামছুল হক চৌধুরী

  • আপডেট করা হয়েছে সোমবার, ৪ মে, ২০২০
  • ৬৬২ বার পড়া হয়েছে

যুক্তরাজ্য প্রবাসী, দিরাইয়ের কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক ডক্টর মোঃ সামছুল হক চৌধুরীর আর্থিক সহায়তায় সংকটে থাকা মালয়েশিয়া প্রবাসিদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। ২ মে শনিবার মালয়েশিয়ার বিভিন্ন স্থানে শতাধিক প্রবাসীদের মাঝে এ খাদ্য সহায়তা দেয়া হয়।

খাদ্য সহায়তা প্রদান করেন, বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সিনিয়র সহ-সভাপতি ও জালালাবাদ এসোসিয়েশন মালয়েশিয়ার সাধারন সম্পাদক সাংবাদিক আহমাদুল কবির। এ সময় তার সঙ্গে ছিলেন, জালালাবাদ এসোসিয়েশনের সহ সাধারন সম্পাদক এম এইচ রহমান ফারুক।

বাংলাদেশ আওয়ামীলীগ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য এবং যুক্তরাজ্য জাতীয় শ্রমিকলীগের কার্যকরী-সভাপতি ডক্টর মোঃ সামছুল হক চৌধুরী বলেন, সারা বিশ্ব প্রাণঘাতী করোনা ভাইরাস নিয়ন্ত্রণে হিমশিম খাচ্ছে। নিয়ন্ত্রণে চলছে লকডাউন। পাশাপাশি বিভিন্ন দেশে অবস্থানরত আমাদের প্রবাসী ভাইয়েরা য়েছেন কর্মহীন অবস্থায় অর্থ ও খাদ্য সংকটে। সামছুল হক চৌধূরী বলেন, জীবন-জীবিকার তাগিদে বিদেশে পাড়ি জমালেও দেশের উন্নয়ন অগ্রগতির চাকা তারাই সচল রেখেছেন। ‘প্রবাসে থেকেও লোকজন দেশের সার্বিক উন্নয়নে অবদান রেখে যাচ্ছেন। কেননা প্রবাসীরাই হচ্ছেন বাংলাদেশের উন্নয়নের প্রধান চালিকা শক্তি।’ চলমান সংকটকালে প্রবাসীদের পাশে সমাজের বিওবানদের এগিয়ে আশার আহবান জানান তিনি।

 

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন