1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

মাগশট বিক্রি করে ডোনাল্ড ট্রাম্পের আয় ৭০ লাখ ডলার

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ৬২ বার পড়া হয়েছে

 

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যের ২০২০ সালের নির্বাচনে কারচুপির দায়ে আটলান্টার ফুলটন কারাগারে যেতে হয়েছে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে। এসময় তার মাগশট (মুখচ্ছবি) তোলা হয়। গ্রেপ্তারের পর তোলা ট্রাম্পের ভ্রু কুঁচকানো বিরক্তিকর চেহারার ছবিটি বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ে। এবার সেই ছবি দিয়ে তৈরি বিভিন্ন পণ্য বেঁচেই নির্বাচনী প্রচারণার জন্য ৭০ লাখ ডলার আয় করেছেন তিনি।

বৃহস্পতিবার ট্রাম্পকে গ্রেপ্তারের সময় মাগশটটি নেওয়া হয়। প্রথম কোনো মার্কিন প্রেসিডেন্ট তিনি যার সঙ্গে এমনটি ঘটেছে। মাগশট বিক্রি থেকে ৭০ লাখ মার্কিন ডলার আয়ের বিষয়টি তার মুখপাত্র স্টিভেন চেউং এক্সে (সাবেক টুইটার) নিশ্চিত করেছেন।

চেউং জানিয়েছেন, শুধু শুক্রবারই ট্রাম্পের আয় হয়েছে ৪১ লাখ ডলারের বেশি। কোনো প্রচারণায় একদিনে এটি তার সর্বোচ্চ আয়।

ট্রাম্পের এই মাগশট নিয়ে মজা করতে কার্পণ্য করেননি প্রেসিডেন্ট বাইডেন। তিনি তার এই চেহারাকে ‘হ্যান্ডসাম গাই’ বলে ব্যঙ্গ করেছেন।

তবে ট্রাম্প এটি ‘ভয়ংকর অভিজ্ঞতা’ হিসেবে বর্ণনা করেছেন। তিনি বলেন, ঐতিহাসিক মাগশটের জন্য পোজ দেওয়া কোনো আরামদায়ক অনুভূতি।

ট্রাম্প ২০১৬ সালে রাষ্ট্রপতি নির্বাচিত হন। পরবর্তীতে ২০২০ সালের নির্বাচনে তিনি ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের কাছে পরাজিত হন। বর্তমানে তিনি পরবর্তী নির্বাচনের জন্য রিপাবলিকান পার্টির মনোনয়ন প্রত্যাশী।

আন্তর্জাতিক/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন