1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ডক্টর সামছুল হক চৌধুরী

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ১৫৮ বার পড়া হয়েছে

 

লাখো শহীদের বুকের তাজা রক্তের বিনিময়ে অর্জিত আমাদের এই বিজয়ের মাস। ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসের শুভেচ্ছা ও লাখো বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য এবং যুক্তরাজ্য জাতীয় শ্রমিকলীগের সভাপতি ডক্টর সামছুল হক চৌধুরী।

এক বার্তায় তিনি বলেন, ডিসেম্বর মাস লাখো শহীদের রক্তমাখা প্রাণ বিজয় তুমি শাশ্বত বাংলার সোনালি ফসল-সরষে ফুলের ঘ্রাণ। ধর্ম-বর্ণ নির্বিশেষে বিজয়ের আনন্দে উদ্ভাসিত হয়ে আজ মেতে উঠেছে গোটা বাঙালি জাতি। ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস। সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা। ১৯৭১ সালে যাদের মহান আত্নত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র, তাদের রুহের মাগফিরাত কামনা করছি।

তিনি আরও জানান, আমি শ্রদ্ধার সাথে স্মরণ করছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ও লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত এই বিজয় জাতির সেই শ্রেষ্ঠ সন্তানদের। সবাইকে বিজয় দিবসের রক্তিম শুভেচ্ছা এবং পাশাপাশি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং সেই সকল বীরদের প্রতি বিনম্র শ্রদ্ধা যারা স্বাধীনতা যুদ্ধে শহীদ হয়েছেন, আল্লাহর কাছে তাদের রুহের মাগফিরাত কামনা করি এবং যে সকল বীর মুক্তিযোদ্ধারা এখনো জীবিত আছেন, আল্লাহ তাদের সুস্থতা দান করুন।আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একদিন সকল বাধা বিপত্তি পেরিয়ে আরও উন্নতির দিকে এগিয়ে যাবে। বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াবে সেই দিন নিশ্চই আর খুব বেশি দেরী নয়। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সমৃদ্ধির পথে এগিয়ে যেতে নৌকায় ভোট দিয়ে সকলকে উন্নয়নের অংশিদার হওয়ার আহ্বান জানান।

সিলেট/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন