1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২৪ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

বিমানবন্দরে রাইদা বাসের ধাক্কায় প্রকৌশলী নিহত

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

 

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তৃতীয় টার্মিনালে নিরাপত্তা প্রাচীর ভেঙে রাইদা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে বেসরকারি বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)- এর সিভিল অ্যাভিয়েশনের জ্যেষ্ঠ প্রকৌশলী (ইঞ্জিনিয়ার) নিহত হয়েছেন।

পুলিশ বলছে, আজ শুক্রবার সকাল ১০টার দিকে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম মাইদুল ইসলাম সিদ্দিকী। তিনি সিভিল এভিয়েশনের সিনিয়র সাব-অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ শুক্রবার সকাল ১০টার দিকে রাইদা পরিবহনের একটি বাস হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে তৃতীয় টার্মিনালের নিরাপত্তা বাউন্ডারি ভেঙে ঢুকে যায়। এসময় রাস্তা দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন সিভিল এভিশনের সিনিয়র সাব অ্যাসিস্টেন্ট ইঞ্জিনিয়ার (জ্যেষ্ঠ উপ-সহকারী প্রকৌশলী) মাইদুল ইসলাম। তার মোটরসাইকেলটি রাইদা পরিবহনের বাসটির নিচে চলে যায়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই সুমন চন্দ্র দাস জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় ঘাতক বাসচালক ও বাসের হেলপার পলাতক রয়েছে। তবে বাসটি জব্দ করা হয়েছে। এখন পর্যন্ত বিস্তারিত জানা যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্হা গ্রহন করা হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

সারাদেশ/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন