1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

বিএনপি হচ্ছে দেশের একমাত্র গনতান্ত্রিক দল : এম এ হক

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ৩৩১ বার পড়া হয়েছে
বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এম হক বলেছেন- ‘সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান বহুদলীয় গনতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে দেশে গনতন্ত্র পুন:প্রতিষ্ঠা করেন। এর মাধ্যমে দেশের গনতান্ত্রিক শাসন ব্যবস্থার শুরু হয়। তাই বিএনপি হচ্ছে দেশের একমাত্র গনতান্ত্রিক দল। আওয়ামী বাকশালীরা গনতন্ত্রকে ক্ষত-বিক্ষত করেছে। তারা স্বৈরাচারি কায়দায় দেশ পরিচালনা করে গনতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। আওয়ামী দুঃশাসনে অতিষ্ঠ জাতি জালিম শাসকদের কাছ থেকে মুক্তির পথ খুলছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বেই দেশে গনতন্ত্র পুনরুদ্ধার হবে। বিএনপি এখন গনতন্ত্রকামী ও দেশ প্রেমিক জনতার প্রধান আশ্রয়স্থল। সুতরাং বিএনপিকে নিয়ে ষড়যন্ত্রের পরিনতি ভাল হবেনা। বিএনপিকে বাদ দিয়ে দেশে আর কোন জাতীয় নির্বাচনের স্বপ্ন জাতি পুরন হতে দেবে না। সময় থাকতে অবৈধ আওয়ামী সরকারকে সতর্ক হতে হবে। অন্যতায় তাদেরকে কঠোর মুল্য দিতে হবে’।

তিনি সোমবার বিএনপির ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপি আয়োজিত দুদিন ব্যাপী কর্মসুচীর অংশ হিসেবে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

নগরীর দরগাগেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সুলেমান হলে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক এমপি দিলদার হোসেন সেলিম। জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক এমপি আবুল কাহির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আলী আহমদ এর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট আব্দুল গাফফার, সহ-সভাপতি শাহজামাল নুরুল হুদা, একেএম তারেক কালাম, মোতাহির আলী চেয়ারম্যান, জেলা উপদেষ্ঠা নজরুল ইসলাম ময়ুর, জেলা ১ম যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, জেলা সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম ও শামীম আহমদ প্রমুখ। শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন জেলা বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মুফতি সাদিকুর রহমান।

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন