1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

সাবেক চেয়ারম্যান শাহজামাল নুরুল হুদা’র ঈদ শুভেচ্ছা

  • আপডেট করা হয়েছে বুধবার, ২০ মে, ২০২০
  • ৩৬৯ বার পড়া হয়েছে

আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটসহ সমগ্র মুসলিম উম্মাহকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি, ৭নং মোগলগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক শাহজামাল নূরুল হুদা।

শুভেচ্ছা বার্তায় শাহ জামাল নুরুল হুদা বলেন,

পবিত্র রামাদান কুরআন নাজিলের মাস। আল্লাহ তা’লা মানবজাতির মুক্তি, কল্যাণ ও হেদায়েতের জন্যই সর্বশেষ আসমানী কিতাব আল-কুরআন নাজিল করেছেন। পবিত্র রামাদান মাস আল্লাহ তা’লার পক্ষ থেকে তার বান্দাদের জন্য এক পবিত্র উপহার। এবার সম্পূর্ণ ব্যতিক্রমীভাবে পালন করেছে বাংলাদেশ তথা পুরো বিশ্বের মুসলিম। করোনা ভাইরাসের মহামারির কারণে পুরো বিশ্ব আজ স্থবির। করোনার এই কঠিন সময়ে পরিবারের সঙ্গে বাসাতেই সময় কাটছে বেশিভাগ মানুষের। ঈদে বাইরে কোথাও ঘুরতে যাওয়ার সুযোগ নেই, তাই এবারের ঈদকে স্মরণীয় করে রাখার পরামর্শ তার, ‘অবশ্যই এখন সবাই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছে। ঈদের সময়টা সবাই আরও উপভোগ করুন। এখন যে সময়টা যাচ্ছে, নিজের এবং পরিবারের সুরক্ষার জন্য সবার নিরাপদ থাকা অত্যাবশকীয়।

সবার আনন্দময় ঈদের প্রত্যাশা করেন বিএনপি নেতা শাহ জামাল নুরুল হুদা, ‘আশা করছি সবাই হাসিখুশি মনে ঈদ উপভোগ করবেন। যেটা আগেই বলেছি, পরিস্থিতি ভালো হয়ে উঠুক, পূর্বের মত আমরা স্বাভাবিক জীবন যাপন করব । অবশ্যই আমরা সবাই মহান আল্লাহর নিকট প্রার্থনা করি, আমরা সবাই যেন এই পরিস্থিতি কাটিয়ে উঠতে পারি। আশা করছি দ্রুতই সবকিছু ঠিক হয়ে যাবে। পবিত্র ঈদ যেন আমাদের জন্য সুখের বার্তা নিয়ে আসে।
সবাইকে আবারও অগ্রিম ঈদ মোবারক।’

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন