1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সিলেট শাখার কমিটি গঠন

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ৩৭২ বার পড়া হয়েছে
বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সামন হোসেন বলেছেন, বাংলাদেশের ক্রীড়া সাংবাদিকতার ইতিহাসে একটি উজ্জ্বল নাম বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি। এই সমিতির সদস্যরা শুরু থেকে দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নের পাশাপাশি ক্রীড়া সাংবাদিকতাকে করেছেন সমৃদ্ধ। সেই ধারাবাহিকতা এখনো অব্যাহত রয়েছে। বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেট জেলা শাখার দ্বিবার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেট জেলা শাখার সভাপতি বদরুদ্দোজা বদরের সভাপতিত্বে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাকক্ষে আয়োজিত সাধারণ সভায় আলোচনায় অংশ নেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি সিলেট জেলা শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আলী আশরাফ চৌধুরী খালেদ, সাবেক সভাপতি আব্দুর রশিদ রেনু, সিনিয়র সদস্য চয়ন চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মনজু, সাবেক সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরী, বিদায়ি সহ-সভাপতি মান্না চৌধুরী, বিদায়ী সাধারণ সম্পাদক আহবাব মোস্তফা খান, সদস্য সাদিকুর রহমান সাকী, ইয়াহইয়া ফজল, হাসান মো. শামীম, রফিকুল ইসলাম কামাল, মাহবুব আলম সাদেক, আহমেদ ইয়াসিন খান, মোস্তাফিজ রুমান, মিজান আহমদ চৌধুরী, কাইয়ুম আল রনি।

সভায় বিদায়ী সভাপতি বদরুদ্দোজা বদর বলেন, ক্রীড়া লেখক সমিতি সিলেট অতীতের ন্যায় বর্তমানে তার কার্যক্রম আরো গতিশীলভাবে চালিয়ে যাবে। পাশাপাশি সিলেটের ক্রীড়াঙ্গনের উন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করবে। নবনির্বাচিত সভাপতি আলী আশরাফ চৌধুরী খালেদ সবার সহযোগিতা কামনা করে বলেন, ক্রীড়া লেখক সমিতি সিলেটে যাত্রা শুরু করেছিল অনেক দিন আগে। ১৯৭৩ সাল থেকে যাত্রা শুরু করে এখন পর্যন্ত সিলেটের ক্রীড়া সাংবাদিকতা ও ক্রীড়াঙ্গনের উন্নয়নে যেভাবে কাজ করে যাচ্ছে, আগামীতেও  সেভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

সাধারণ সভা শেষে সর্বসম্মতিক্রমে সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আলী আশরাফ চৌধুরী খালেদকে সভাপতি, সাদিকুর রহমান সাকীকে সাধারণ সম্পাদক ও মোস্তাফিজ রোমানকে কোষাধ্যক্ষ করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্য হলেন, সহসভাপতি চয়ন চৌধুরী, যুগ্ম সম্পাদক হাসান মো. শামীম, সদস্য বদরুদ্দোজা বদর, আব্দুর রশিদ রেনু, শফিকুর রহমান চৌধুরী, মান্না চৌধুরী, আহবাব মোস্তফা খান ও মিজান আহমদ চৌধুরী।

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন