1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

বর্তমান সরকার কৃষকের উন্নয়নে কাজ করে যাচ্ছেঃ শাল্লায় গণ-সংযোগকালে ডক্টর সামছুল হক চৌধুরী

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ২৫৭ বার পড়া হয়েছে

আজ ২৫শে জুলাই ২০২৩ ইং শাল্লা উপজেলার মাহমদ নগর বাজার, সাতপাড়া বাজার, শ্রীহাইল বাজার এবং শাল্লা বাজারসহ শাল্লা উপজেলার বিভিন্ন জায়গায় দিরাই-শাল্লায় নৌকার মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরীর ব্যাপক গনসংযোগ ও প্রচার প্রচারনায় তিনি বলেন- বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার গ্রামকে আধুনিক নগর সুবিধা প্রদানে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্টায় কাজ করে যাচ্ছেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচন সুনামগঞ্জ-২, দিরাই-শাল্লা নির্বাচনী এলাকার সাধারণ মানুষের আশা আকাঙ্ক্ষার প্রতীক, সু্স্হ রাজনীতির আদর্শ, সৎ- যোগ্য -নিষ্ঠাবান, গরীব দুঃখী ও মেহনতি মানুষের বন্ধু, তরুণ সমাজ সেবক আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি, দৌলত পুর উচ্চ বিদ্যালয়ের প্রথম প্রস্তাকারী অবৈতনিক প্রতিষ্টাতা প্রধান শিক্ষক সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরীর ব্যাপক গনসংযোগ ও প্রচার প্রচারনা অব্যাহত।

একজন জনপ্রতিনিধি না হয়েও তিনি দিরাই-শাল্লাবাসীর মনকে জয় করেছেন তার কাজ ও সততা দিয়ে। তিনি সবসময় অন্যায়ের প্রতিবাদে আগোয়ান। বজ্র কন্ঠে তিনি প্রতিবারই অন্যায়কে রুখে দিয়েছেন। তিনি সুবিধাবঞ্চিত মানুষের পরম বন্ধু হিসেবে পরিচিত। কৃষকদের সুখ দুঃখে পাশে থেকে সমস্যা সমাধান করে যাচ্ছেন।

দেশ মাটি ও মানুষের কল্যাণে নিঃস্বার্থ ভাবে সুদীর্ঘ প্রায় ৩৭ বছর যাবত কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ট সৈনিক বঙ্গ কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত বিশ্বস্ত কর্মী মানবতার ফেরিওয়ালা একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ডক্টর সামছুল হক চৌধুরী।

উল্লেখ্য যে, বিগত তিন টার্মে সংসদ নির্বাচনে (১৬-১১- ২০১৩), (২৪-০২-২০১৭)ইং উপ-নির্বাচনে এবং ০৯-১১-২০১৮ইং দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে পরবর্তীতে দলের সিদ্ধান্ত মোতাবেক আওয়ামী লীগের দলীয় প্রার্থীর পক্ষে মাঠ পর্যায়ে কাজ করেন। গণতন্ত্রের মানসকন্যা হাসিনার শক্তিশালী করতে ভিশন ২০৪১ লক্ষ বাস্তবায়ন করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

ডক্টর সামছুল হক চৌধুরী বলেন- মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকার মনোনয়ন দেন আমি আপনাদেরকে সাথে নিয়ে বর্তমান সরকারের গ্রামকে আধুনিক নগর সুবিধা প্রদানে দুই উপজেলার প্রতিটি গ্রামকে শহরে রুপান্তরিত করার লক্ষ্যে কাজ করে যাবেন। এছাড়াও তিনি কৃষি নির্ভর এই দুই উপজেলার কৃষকদের আধুনিক কৃষকে তৈরী এবং প্রযুক্তির ব্যবহার ও কৃষককে প্রযুক্তিবান্ধব করার পরিকল্পনাকে এই বিনিয়োগের আওতায় আনার জন্য মহাপরিকল্পনাও রয়েছে তার।

সিলেট সংবাদ/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন