1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

বর্তমান শেখ হাসিনা সরকার কৃষকের উন্নয়নে কাজ করে যাচ্ছে: ডক্টর সামছুল হক চৌধুরী

  • আপডেট করা হয়েছে রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ২২৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোটার: সুনামগঞ্জ-২ দিরাই-শাল্লা আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিক্ষাবীদ, রাজনীতিবিদ ও সমাজ-সেবক, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিকলীগের সভাপতি ডক্টর সামছুল হক চৌধুরী।

তিনি আজ ৮-ই সেপ্টেম্বর ২০২৩ ইং রোজ রবিবার। শাল্লা উপজেলার মেধার বাজার, প্রতাপপুর বাজার ও কুলার বাজারে তৃনমুল আওয়ামীলীগ এবং বিভিন্ন অঙ্গ সংঘটনের নেতৃবৃন্ধকে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের লিফলেট বিতরন এবং গনসংযোগ করেন।

গন-সংযোগকালে তিনি জনগনের উদ্যেশ্যে বলেন, বর্তমান শেখ হাসিনা সরকার কৃষকবান্ধব সরকার, কৃষকের উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ মাটি ও মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করেছি। আমার প্রত্যাশা সকল রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মানুষকে নিয়ে একটি পরিচ্ছন্ন, স্মার্ট ও আধুনিক দিরাই-শাল্লা গড়া তোলা। আমি আমার জীবনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে একটি জনবান্ধব ও নাগরিক সেবার দিয়ে দিরাই-শাল্লা গড়ে তুলতে চাই।

আমি আপনাদের সন্তান হিসেবে এ এলাকার আর্থ-সামাজিক কল্যানে দীর্ঘ ৩৭ বছর যাবত কাজ করে যাচ্ছি। জাতিরজনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে বদলে যাওয়া আধুনিক ও স্মার্ট বাংলাদেশের একজন গর্বিত অংশীদার হয়ে আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। আপনারা আমার জন্য আমার নেত্রীর জন্য দোয়া করবেন, আধুনিক ও স্মার্ট বাংলাদেশ গঠনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। আগামীতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষের প্রতি আহব্বান জানান।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য এমপি প্রদপ্রার্থী জনাব সামছুল হক চৌধুরী বলেন, আমার রাজনীতির মূল উদ্দ্যেশ হলো কৃষক, শ্রমিক, দরিদ্র, অসহায় ও বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করা।

সিলেট/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন