1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

ফ্রেন্ডস ফরএভার ট্রাস্ট এর উদ্যোগে হত দারিদ্রদের নগদ অর্থ সহায়তা

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ৮০৪ বার পড়া হয়েছে

ফ্রেন্ডস ফরএভার ট্রাস্ট ইন্টারন্যাশনাল এর উদ্যোগে অসহায় হত দারিদ্র পরিবারের মধ্যে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়। ফ্রেন্ডস ফরএভার ট্রাস্ট ইন্টারন্যাশনাল যুক্তরাজ্য এর উদ্যোগে ইউরোপ সহ সকল প্রবাসী বন্ধুদের সার্বিক সহযোগিতায় সুনামগঞ্জ জেলার ১২টি গ্রামে নগদ অর্থ প্রদানে অঙ্গীকারবদ্ধ হয়েছে অত্র সংগঠনটি তারই ধারাবাহিকতায় আজ ৩য় দিনে ২১শে মে ২০২০ রোজ বৃহস্পতিবার দিরাই উপজেলার জগদল ইউনিয়নের নোয়াপাড়া দৌলতপুরসহ বিভিন্ন গ্রামের হত দারিদ্র এবং অসহায় পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান করেন বিশিষ্ট শিক্ষাবীদ, সমাজ-সেবক ও রাজনীতিবীদ জননেতা ডক্টর সাছুল হক চৌধুরী সাহেব এর প্রিয় ছোট ভাই জনাব আজিজুল হক চৌধুরী শেরন।

ত্রাণ বিতরণ কালে বক্তারা বলেন- আপনাদের এই সহানুভূতি আমাদের দেশের হত দারিদ্র মানুষের ঈদ কে করে তোলবে আন্দময় সুখময়। ফ্রেন্ডস ফরএভার ট্রাস্ট ইন্টারন্যাশনাল কে গরীব এবং অসহায় মানুষের সহযোগিতা করার জন্য, তাদের আশা ফ্রেন্ডস ফরএভার ট্রাস্ট ইন্টারন্যাশনাল সব সময় দেশ এবং দেশের মানুষের জন্য কাজ করবে|

আজিজুল হক চৌধুরী শেরনের পক্ষে পবিত্র ঈদ উপলক্ষে নগদ সহায়তা বিতরণ কালে উপস্থিত ছিলেন সাহাজ আলী, মকবুল হোসেন, সুজন আহমদ, আনুয়ারুল হক,দুলাল মিয়া, মুসাদ্দিক আহমদ সৈকত সহ প্রমুখ.

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন