1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

প্রধানমন্ত্রীর আগমনে উচ্ছ্বসিত বন্যাদুর্গত কলাপাড়াবাসী

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

 

ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত পটুয়াখালীর কলাপাড়া এলাকা পরিদর্শনে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ দুপুর সাড়ে ১২টায় তিনি সরকারি মোজাহার বিশ্বাস কলেজ মাঠে বন্যাদুর্গত প্রায় ২ হাজার মানুষের হাতে ত্রাণ সহায়তা তুলে দিবেন।

পরে প্রধানমন্ত্রী শেখ কামাল সেতু পরিদর্শন শেষে পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের হলরুমে বিভাগীয় কর্মকর্তাদের সাথে বৈঠক করবেন। সেখান থেকে বিকেল চারটায় ঢাকার উদ্দেশ্যে হেলিকপ্টার যাত্রা করবেন প্রধান মন্ত্রী।

এর আগে সকাল ১১টায় হেলিকপ্টারযোগে প্রধানমন্ত্রী পিরোজপুরের মঠবাড়িয়া ও বরগুনার পাথরঘাটা এলাকা পরিদর্শন করবেন।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে সরকারি মোজাহার উদ্দীন বিশ্বাস কলেজ মাঠ সাজানো হচ্ছে নতুন সাজে। প্রধানমন্ত্রীর আগমনের খবরে অনেকটা উচ্ছ্বসিত স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর জানান, বন্যাকবলিত মানুষের দুঃখের সারথি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি দুখী মানুষের সাথে কষ্ট ভাগাভাগি করে নিতে পটুয়াখালী আসছেন। তার কাছে আওয়ামী লীগের নেতাকর্মীদের চাওয়া পাওয়ার কিছু নাই। তিনি আসছেন এ কারণেই নেতাকর্মীরা আনন্দিত।

যদিও জনসভার কোন কর্মসূচি নেই তবে বঙ্গবন্ধু কন্যাকে এক নজর দেখতে হাজার হাজার মানুষ কলাপাড়া সরকারি মোজাহার উদ্দীন বিশ্বাস কলেজ মাঠে ভীড় করবেন বলে জানান এ নেতা।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয়েছে কলাপাড়া উপজেলা। মাঠে মোতায়েন করা হয়েছে ৩ হাজার পুলিশ সদস্য, র‍্যাব, সেনাবাহিনী, কোষ্টগার্ড ও নৌবাহিনীর সদস্যদের।

পটুয়াখালী পুলিশ সুপার মো: সাইদুল ইসলাম জানান, পুরো উপজেলাকে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে। পোষাকে, সাদা পোষাকে কয়েক স্তরে নিরাপত্তা পরিকল্পনা করা হয়েছে।

জেলা প্রসাশক নূর কুতুবুল আলম জানান, সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এখন মাননীয় প্রধানমন্ত্রীর আগমনের অপেক্ষায় প্রহর গুনছি।

জাতীয়/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন