1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

নির্বাচন সামনে রেখে ষড়যন্ত্র চলছে, নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে: কাদের

  • আপডেট করা হয়েছে শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৮৩ বার পড়া হয়েছে

 

নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় নির্বাচন সামনে রেখে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে। স্বাধীনতাবিরোধী ও স্বার্থান্বেষী মহলও সক্রিয় হয়ে উঠেছে। তারা নানাভাবে সরকারকে বেকায়দায় ফেলার চেষ্টা করছে। এ ব্যাপারে সর্বদা সতর্ক হতে হবে।

শনিবার (১ এপ্রিল) কেন্দ্রীয় কার্যালয়ে এক যৌথসভায় এ নির্দেশ দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ সময় রমজানে সাধারণ মানুষের ভোগান্তি হয়, এমন কার্যক্রম এড়িয়ে চলতে আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে।

বৈঠকে এক-এগারোর কুশীলবরা আবারও সক্রিয় হয়েছে উঠেছে উল্লেখ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নির্বাচনে অংশ না নেওয়ার ঘোষণা দিয়ে ষড়যন্ত্রকারীদের সঙ্গে যোগ দিয়েছে। তারা যেন দেশে কোনও অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে না পারে, সে জন্য সতর্ক থাকতে হবে।

ওবায়দুল কাদের বলেন, আগামী ডিসেম্বর পর্যন্ত বিভিন্ন জাতীয় দিবস পালনের পাশাপাশি দলীয় কর্মসূচি নিয়ে রাজপথে থাকতে হবে। এ ছাড়া ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনকে ইফতার ও ঈদসামগ্রী বিতরণের জন্য বলা হয়। সেই সঙ্গে রমজানে বিএনপি আন্দোলনে নামলে কাউন্টার কর্মসূচি দেওয়া যাবে না।

তবে ইফতার ও ঈদসামগ্রী বিতরণের মাধ্যমে গরিব মানুষের পাশে থাকতে হবে। মানুষের যাতে ভোগান্তি না হয়, সেদিকে বিশেষ নজর রাখতে হবে, যোগ করেন তিনি।

বৈঠকে আওয়ামী লীগের একজন যুগ্ম সাধারণ সম্পাদক প্রথম আলো ইস্যু নিয়ে বলেন, আমাদের দলের কেউ কেউ প্রথম আলোর বিভিন্ন কার্যক্রমে নানাভাবে যুক্ত হন। অনেক না বুঝেই তাদের কর্মকাণ্ডে ঢুকে পড়েন। এ নিয়ে সবাইকে সচেতন হতে হবে। প্রথম আলোর কার্যক্রমে সতর্ক থেকে পর্যবেক্ষণ করতে হবে।

বৈঠকে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের থানা-ওয়ার্ড পর্যায়ের কমিটি দ্রুত দেওয়ার নির্দেশ দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সেই সঙ্গে দলের সহযোগী ও অঙ্গ সংগঠনের দ্রুত পূর্ণাঙ্গ কমিটি দেওয়ারও নির্দেশ দেন তিনি।

রাজনীতি/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন