1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২০ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

নির্বাচনে প্রার্থিতা ঠেকাতেই এই মামলা: ট্রাম্প

  • আপডেট করা হয়েছে বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৭৯ বার পড়া হয়েছে

 

আসন্ন নির্বাচনে তার প্রার্থিতা ঠেকাতে ক্ষমতাসীন ডেমোক্রেটরা এই মামলা করেছে বলে অভিযোগ করেছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গ্রেফতারের পর জামিনে মুক্ত হয়ে ফ্লোরিডা ফিরে সমর্থকদের উদ্দেশ্যে এ কথা জানান তিনি। জানান, দেশের স্বার্থে তিনি সব সময় সরব থাকবেন।

সাবেক পর্নো তারকাকে ঘুষ দেওয়ার মামলায় ফ্লোরিডা থেকে নিউইয়র্ক সিটিতে এসে শুনানিতে অংশ নেন সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। শুনানি শেষে আদালত চত্তর ছেড়ে তিনি আবারও ফ্লোরিডায় ফিরে যান।

পরে, মার-এ-লাগোর বাসভবন থেকে সমর্থকদের উদ্দেশে ভাষণ দেন তিনি। বলেন, ২০২৪ সালের নির্বাচনে তার প্রার্থিতা ঠেকাতে চায় ক্ষমতাসীন ডেমোক্রেটরা। তাই ভয় পেয়ে রাজনৈতিক উদ্দেশ্যে এই মামলা করা হয়েছে।

তার বিরুদ্ধে এ ফৌজদারী অভিযোগ দেশকে অপমান করার শামিল বলে মন্তব্য করেন ট্রাম্প।

সাবেক মার্কিন প্রেসিডেন্ট বলেন, যুক্তরাষ্ট্রকে যারা ধ্বংস করতে চায়, তাদের হাত থেকে দেশকে রক্ষা করবেন তিনি। শুধু তাই নয়, নিজ বক্তব্যে বর্তমান মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ও সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার কঠোর সমালোচনা করেন তিনি।

এরআগে, নিউইয়র্কের ম্যানহাটান ডিস্ট্রিক্ট আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করলে গ্রেফতার করা হয় ডোনাল্ড ট্রাম্পকে। পরে, পুলিশি হেফাজতে নিয়ে এক ঘন্টার বেশি শুনানী করা হয়।

শুনানিতে আনা সব অভিযোগ নাকচ করে নিজেকে নির্দোষ দাবি করেন ট্রাম্প। আদালত তার জামিন মঞ্জুর করে ডিসেম্বরের ৪ তারিখ মামলার পরবর্তী দিনক্ষণ নির্ধারণ করেন।

এদিকে, ডোনাল্ড ট্রাম্পকে ১ লাখ ২২ হাজার ডলার দেবেন সাবেক পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলস- এমন আদেশ দিয়েছেন লস অ্যাঞ্জেলেসের একটি আপিল আদালত। মিথ্যা অভিযোগে মামলা করার দায়ে আইনজীবীর খরচ বাবদ এ অর্থ ব্যয় করা হবে বলে জানানো হয়েছে।

আন্তর্জাতিক/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন