1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

নজরুল ইসলাম কামালের স্বদেশ আগমন উপলক্ষে সংম্বর্ধনা

  • আপডেট করা হয়েছে বুধবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ৫১৬ বার পড়া হয়েছে

 

 

সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য, দক্ষিন সুরমা উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক, কারা নির্যাতিত জননেতা-নজরুল ইসলাম কামাল সাহেবের স্বদেশ আগমন উপলক্ষে বিশাল সংম্বর্ধনা ও মটর শোভাযাত্রার আয়োজন করা হয়েছে।
সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ এবং বিভিন্ন অংগসংগঠনের  উদ্দ্যোগে এক বিশাল গন-সংবর্ধনা ও মটর শোভাযাত্রা আগামী ১৮ই ফেব্রুয়ারি ২০২১ ইং রোজ বৃহস্পতিবার দুপুর ১২ ঘটিকার সময় উপশহর গার্ডেন টাওয়ারে এ সংম্বর্ধনা অনুষ্টিত হবে।
উক্ত সংবর্ধনায় উপস্থিত থাকবেন কেদ্রীয়,জেলা,মহানগর ও বিভিন্ন উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,সেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগ নেতৃবৃন্দ।
সংবর্ধনা শেষে প্রিয় নেতাকে মটর শোভাযাত্রার মাধ্যমে উনার নিজ ইউনিয়ন কুচাইয়ে উনার বাড়িতে পৌছে দেওয়া হবে।যথাসময়ে আওয়ামী পরিবারের সকলকে উপস্থিত হয়ে সংবর্ধনা ও মটর শোভাযাত্রাকে সফল করার জন্য বিনীত অনুরোধ জানানো হচ্ছে।
উল্লেখ্য যে নজরুল ইসলাম কামাল দীর্ঘ ১৭ বছর পর যুক্তরাজ্য থেকে স্থায়ীভাবে বসবাসের জন্য দেশে এসেছেন।প্রিয় নেতাকে বরন করতে ইতিমধ্যে দক্ষিণ সুরমায় অসংখ্য গেইট,তোরন,বিলবোর্ড সহ সাজ সাজ রবে সজ্জিত করা হয়েছে।

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন