1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রচারণা শুরু

  • আপডেট করা হয়েছে রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ২২১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ
দিরাই-শাল্লায় নৌকার মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরীর ব্যাপক গনসংযোগ ও প্রচার প্রচারণায় তৃণমুল আওয়ামীলীগ নেতা বলেন- বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার গ্রামকে আধুনিক নগর সুবিধা প্রদানে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্টায় কাজ করে যাচ্ছেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন-২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচন সুনামগঞ্জ-২, দিরাই-শাল্লা নির্বাচনী এলাকার সাধারণ মানুষের আশা আকাক্ষার প্রতীক, সু্স্থ্ রাজনীতির আদর্শ, সৎ- যোগ্য -নিষ্ঠাবান, গরীব দুঃখী ও মেহনতি মানুষের বন্ধু, তরুণ সমাজ সেবক আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি, দৌলত পুর উচ্চ বিদ্যালয়ের প্রথম প্রস্তাকারী অবৈতনিক প্রতিষ্টাতা প্রধান শিক্ষক সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরীর ব্যাপক গনসংযোগ ও প্রচার প্রচারনা অব্যাহত।

তিনি জানান, আগামীতে দ্বাদশ জাতীয় নির্বাচনে মনোনয়ন পত্র দিলে দিরাই-শাল্লাবাসীকে সাথে নিয়ে বর্তমান সরকারের গ্রামকে আধুনিক নগর সুবিধা প্রদানে দুই উপজেলার প্রতিটি গ্রামকে শহরে রুপান্তরিত করার লক্ষ্যে কাজ করে যাবেন। এছাড়াও তিনি কৃষি নির্ভর এই দুই উপজেলার কৃষকদের আধুনিক কৃষকে তৈরী এবং প্রযুক্তির ব্যবহার ও কৃষককে প্রযুক্তিবান্ধব করার পরিকল্পনাকে এই বিনিয়োগের আওতায় আনার জন্য মহাপরিকল্পনাও রয়েছে তার।

ডক্টর সামছুল হক চৌধুরী গরিব মেহনতি মানুষের সেবায় সর্বদা নিয়োজিত রয়েছেন। তিনি ছাত্র রাজনীতি থেকে শুরু করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে রাজনীতিতে শ্রম দিয়ে যাচ্ছেন। সুনামগঞ্জ-২, দিরাই-শাল্লার সকল জনগনকে তিনি প্রতিবার সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে যাচ্ছেন।

কোভিড-১৯ সংকটকালে তিনি দিরাই-শাল্লার অনেক গরিব মানুষকে সাহায্য করেছেন। তিনি জগদল ইউনিয়নের আলহাজ্ব আব্দুল ওহাব উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অবৈতনিক প্রধান শিক্ষক, দিরাই-শাল্লার উন্নয়নে নিবেদিত প্রাণ, বহু স্কুল, মাদ্রাসা ও আর্থ-সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা।

একজন জনপ্রতিনিধি না হয়েও দিরাই-শাল্লাবাসীর জনগনের মনকে জয় করেছেন তার কাজ ও সততা দিয়ে। তিনি সবসময় অন্যায়ের প্রতিবাদে আগুয়ান বজ্র কন্ঠে তিনি প্রতিবার তিনি অন্যায়কে রুখে দিয়েছেন। তিনি সুবিধাবঞ্চিত মানুষের পরম বন্ধু হিসেবে পরিচিত। কৃষকদের সুখ দুঃখে পাশে থেকে সমাধান করে যাচ্ছেন তাদের সমস্যা। ডক্টর সামছুল চৌধুরী নিজের পকেটের টাকা দিয়ে সর্বদা দিরাই-শাল্লার অসহায় মানুষদের সেবা করে যাচ্ছেন তাদের আশা আকাঙ্ক্ষার প্রতিক হিসেবে পরিচিত ডক্টর সামছুম হক চৌধুরী।

সিলেট সংবাদ/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন