1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

দেশ মাটি ও জনকল্যাণের কাজ করতে চাই শাল্লার ইফতার মাহফিলেঃ ডক্টর সামছুল হক চৌধুরী

  • আপডেট করা হয়েছে শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩
  • ১৮৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোটার: নগরীর চিলি রেস্টুরেন্টে সিলেটস্থ শাল্লার ছাত্র কল্যান পরিষদ কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন হয়।

১৫ এপ্রিল, শনিবার। সিলেটস্থ শাল্লার ছাত্র কল্যান পরিষদের রাজিব রাজু’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শ্যামল দাসের আয়োজনে অনুষ্টানটি সুন্দরভাবে পরিচালনা করা হয়।

ইফতার মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ধীরেন্দ্র চন্দ্র দাস রায়, সুনামগঞ্জ-২ দিরাই-শাল্লা সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট রাজনীতিবিদ, যুক্তরাজ্য শ্রমিকলীগের সভাপতি ডক্টর সামছুল হক চৌধুরী, রাগীব রাবেয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ ছিফাত আলী,
বিবেকানন্দ মজুমদার বকুল (সাবেক ইউপি চেয়ারম্যান ২নং হবিবপুর), সুনীল কুমার দাস (প্রধান শিক্ষক বসন্ত কুমার উচ্চ বিদ্যালয়), মো. নাজমুল হাসান (সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দিরাই উপজেলা আওয়ামীলীগ), রবিন চৌধুরী (শাল্লা উপজেলা আওয়ামী লীগ নেতা), সাগর সামন্ত (প্রভাষক এমসি কলেজ), দিলীপ রায় (প্রভাষক এম.সি কলেজ), সুমন কুমার দাশ (সাংবাদিক, প্রথমআলো), পল্লব হোম দাশ (এনডিসি, সিলেট ডিসি অফিস), তোফাজ্জল হোসেন তপু, মৃন্ময় দাশ জুটন (সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), মিহির রঞ্জন দাস (সাবেক উপ-আন্তজার্তিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ), রেজাউল ইসলাম (ছাত্রলীগ নেতা), মো. নুরুল্লা, মো. সোহাগ, হিমকর তালুকদার বাঁধন (সিলেট মহানগর ছাত্রলীগ নেতা) মো.সাজ্জাত (ছাত্রলীগ নেতা) আরো অনেকে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য এমপি প্রদপ্রার্থী জনাব সামছুল হক চৌধুরী বলেন, আমার রাজনীতির মূল উদ্দ্যেশ হলো কৃষক, শ্রমিক, দরিদ্র, অসহায় ও বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করা। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ মাটি ও মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করেছি। আমার প্রত্যাশা সকল রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মানুষকে নিয়ে একটি পরিচ্ছন্ন, স্মার্ট ও আধুনিক দিরাই-শাল্লা গড়া তোলা। আমি আমার জীবনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে একটি জনবান্ধব ও নাগরিক সেবার দিয়ে দিরাই-শাল্লা গড়ে তুলতে চাই।

পরিশেষে সকল গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়।

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন