1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

দিরাই-শাল্লা আসনে প্রচারণায় এগিয়ে ডক্টর সামছুল হক চৌধুরী

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩০৯ বার পড়া হয়েছে

মইনুল হাসান আবির: মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্টার প্রত্যয়ে আগামী সংসদ নির্বাচন সুনামগঞ্জ-২, দিরাই-শাল্লা আসনের গনমানুষের আশা আশাঙ্খার প্রতীক, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানার অত্যন্ত আস্হাভাজন একজন সৎ, পরিচ্ছন্ন রাজনীতিবীদ, বিশিষ্ট সমাজ-সেবক নৌকার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি, দৌলত পুর উচ্চ বিদ্যালয়ের প্রথম প্রস্তাকারী অবৈতনিক প্রতিষ্টাতা প্রধান শিক্ষক সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরীরকে আগামী সংসদ নির্বাচনে এমপি হিসাবে দেখতে চায় দিরাই-শাল্লার আপামর জনগন।

ডক্টর সামছুল হক চৌধুরী বরাবরের মত এবার ও জনমত জরিপে প্রিন্ট এবং অনলাইন মিডিয়াতে এগিয়ে। উল্লেখ্য যে, গত ২৫ শে জুলাই ২০২৩ ইংরেজী, ইংরেজি পত্রিকা-morning mirror, the people’s time. বাংলা পত্রিকা – বনিক বাংলাদেশ , দৈনিক ভোরের পাতা , ঢাকা টাইমস।  মোট ৫ টা পত্রিকায় প্রকাশিত হয়েছে এবং ৭ইং সেপ্টেম্বর ২০২৩ ইংরেজী, the daily PEOPLE’S TIMES, দৈনিক মানবকণ্ঠ ও দৈনিক ভোরের পাতা পত্রিকায় প্রকাশিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসনের জনমত জরিপ ও গবেষণা বিষয়ক রিপোর্টের ভিত্তিতে প্রকাশিত জরিপে এগিয়ে আছেন সাবেক ছাত্রনেতা- ডক্টর সামছুল হক চৌধুরী।

একজন জনপ্রতিনিধি না হয়েও তিনি দিরাই-শাল্লাবাসীর মনকে জয় করেছেন তার কাজ ও সততা দিয়ে। তিনি সবসময় অন্যায়ের প্রতিবাদে আগোয়ান। বজ্র কন্ঠে তিনি প্রতিবারই অন্যায়কে রুখে দিয়েছেন। তিনি সুবিধাবঞ্চিত মানুষের পরম বন্ধু হিসেবে পরিচিত। কৃষকদের সুখ দুঃখে পাশে থেকে সমস্যা সমাধান করে যাচ্ছেন।

দেশ মাটি ও মানুষের কল্যাণে নিঃস্বার্থ ভাবে সুদীর্ঘ প্রায় ৩৭ বছর যাবত কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ট সৈনিক বঙ্গ কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত বিশ্বস্ত কর্মী মানবতার ফেরিওয়ালা একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ডক্টর সামছুল হক চৌধুরী।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দিরাই-শাল্লা থেকে মনোনয়ন প্রত্যাশী, উচ্চ শিক্ষিত, সমাজ সচেতন ও সমাজ সেবার অঙ্গনে মো. সামছুল হক চৌধুরী’র রয়েছে সরব উপস্থিতি। উপমহাদেশের বিশিষ্ট পার্লামেন্টারিয়ান, বর্ষীয়ান রাজনীতিবিদ, সংবিধান প্রণেতাদের অন্যতম সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক মন্ত্রী, দিরাই-শাল্লাবাসীর প্রিয় নেতা বাবু শ্রী সুরঞ্জিত সেনগুপ্ত এমপি’র হাত ধরে রাজনীতিতে তার পদার্পণ।

ডক্টর সামছুল হক চৌধুরী জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ তাকে মনোনয়ন দিলে নৌকার জয় নিশ্চিত হবে। এ জয় নিশ্চিত করে আগামীতে নৌকার হাল ধরতে চান তিনি। তিনি এমপি হলে অনুন্নত ও ইতিহাসসমৃদ্ধ সুনামগঞ্জ-০২ দিরাই-শাল্লা’র উন্নয়নে আমূল পরিবর্তন ঘটাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

তিনি বলেন, তার পরিবার শুরু থেকেই আওয়ামী লীগের সঙ্গে জড়িত। তিনি নিজেও ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে মাঠে রয়েছেন। করোনা কালীন সময়ে যারা গা”ঢাকা দিয়েছিলেন তখন তিনি সোচ্চার ছিলেন মাঠে। এখনও মাঠে রয়েছেন, আগামীতেও থাকবেন। মনোনয়ন না পেলেও তিনি নৌকার পক্ষে থেকে নিরলসভাবে কাজ করবেন।

রাজনীতি/সিলেট

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন