1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:২০ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

দিরাই-শাল্লাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ডক্টর সামছুল হক চৌধুরী

  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ১০০ বার পড়া হয়েছে

বিশ্বের মুসলিম উম্মাহসহ দিরাই-শাল্লার উপজেলাবাসী এবং দেশ-বিদেশের সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের কার্যকরী-সভাপতি ডক্টর সামছুল হক চৌধুরী।

প্রতিবারের ন্যায় এবারও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দিরাই-শাল্লার সর্বস্তরের জনগনকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। বাণীতে তিনি বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদ-উল ফিতর আমাদের মাঝে সমাগত। পবিত্র ঈদ-উল ফিতরের উপলক্ষে দিরাই-শাল্লাসহ সকল মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক।

এক বার্তায় তিনি জানান, বছর ঘুরে আবারো দীর্ঘ ১ মাস সিয়াম সাধনার পর আমাদের মাঝে উপস্থিত হয়েছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ এমন একটি নির্মল আনন্দের আয়োজন যেখানে মানুষ আত্নশুদ্ধির জন্য পরস্পরের মিলন বন্ধনের ঐক্যবদ্ধ হওয়া এবং খুশী সমভাগাভাগি করে নেওয়া। নিজেদের অতীত জীবনের সব পাপ-কুলুশতা থেকে মুক্ত হয়ে পবিত্র অনুভুতি ধারন করেই পুর্নতা লাভ করে পবিত্র ঈদের খুশী।

ড.সামছুল হক চৌধুরীর বলেন, মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হিংসা-বিদ্বেষ, হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মূলবন্ধন পরিব্যক্তি লাভ করুক-এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা।

ডক্টর সামছুল হক চৌধুরী গরিব মেহনতি মানুষের সেবায় সর্বদা নিয়োজিত রয়েছেন। তিনি ছাত্র রাজনীতি থেকে শুরু করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে রাজনীতিতে শ্রম দিয়ে যাচ্ছেন। সুনামগঞ্জ (০২) দিরাই-শাল্লার সকল জনগনকে তিনি প্রতিবার সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে যাচ্ছেন। কোভিড-১৯ সংকটকালে তিনি দিরাই-শাল্লার অনেক গরিব মানুষকে সাহায্য করেছেন।

সিলেট/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন