1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

দিরাই বাসস্ট্যান্ড দ্রুত স্থানান্তর করুন: ডক্টর সামছুল হক চৌধুরী

  • আপডেট করা হয়েছে বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ২৩৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্ট: সুনামগঞ্জ-২ দিরাই-শাল্লা আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিক্ষাবীদ, রাজনীতিবিদ ও সমাজ-সেবক, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিকলীগের সভাপতি ডক্টর সামছুল হক চৌধুরী।

১ নভেম্বর ২০২৩ ইং, বুধবার। মাননীয় পরিকল্পনা মন্ত্রী মহোদয়ের নিকট থেকে একটি ডিও লেটার জনস্বার্থে ডিসি বরাবর দিরাই বাসস্ট্যান্ড দ্রুত স্থানান্তর করার জন্য আবেদন করেন। তিনি বলেন, দিরাই-শাল্লা বাসীর পক্ষে প্রাণের দাবি অনতিবিলম্বে বাসস্ট্যান্ডটি দ্রুত স্থানান্তর করার জন্য চেষ্টা করে যাচ্ছি।

ডক্টর সামছুল হক চৌধুরী বলেন, আমি সবসময়ই আমার সাধ্যমত এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছি এই ধারাবাহিকতায় আমি দিরাই উপজেলা বাসষ্ট্যান্ড দ্রুত স্থানান্তর করার জন্য জেলা প্রশাসক বরাবর গত ১০ই আগষ্ট ২০২৩ইং আবেদন করেছি। উনি আমাকে আশ্বস্ত করেছেন যত দ্রুত সম্ভব উনি চেষ্টা করবেন। তাঁর পরেও আমার প্রচেষ্টা অব্যাহত রয়েছে আজ (১ নভেম্বর) আমি মাননীয় পরিকল্পনা মন্ত্রী মহোদয়ের নিকট থেকে একটি ডিও লেটার জনস্বার্থে ডিসি বরাবর দিয়েছি, যাতে করে আমাদের কাজটি দ্রুত গতিতে হয়। জনপ্রতিনিধি থাকা সত্ত্বেও উনাদের খালি চোখে দিরাই বাসীর এই দুরাবস্থা দেখতে পান নাই বলে আন্তরিক ভাবে দুঃখিত, আমারা আর এত দুরাবস্থা দেখতে চাই না, আমরা দিরাইবাসীকে নিয়ে আমাদের বাস্তবায়ন করব ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, বর্তমান শেখ হাসিনা সরকার কৃষকবান্ধব সরকার, কৃষকের উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ মাটি ও মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করেছি। আমার প্রত্যাশা সকল রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মানুষকে নিয়ে একটি পরিচ্ছন্ন, স্মার্ট ও আধুনিক দিরাই-শাল্লা গড়া তোলা। আমি আমার জীবনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে একটি জনবান্ধব ও নাগরিক সেবার দিয়ে দিরাই-শাল্লা গড়ে তুলতে চাই।

আমি আপনাদের সন্তান হিসেবে এ এলাকার আর্থ-সামাজিক কল্যানে দীর্ঘ ৩৭ বছর যাবত কাজ করে যাচ্ছি। জাতিরজনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে বদলে যাওয়া আধুনিক ও স্মার্ট বাংলাদেশের একজন গর্বিত অংশীদার হয়ে আপনাদের পাশে থেকে কাজ করতে চাই। আপনারা আমার জন্য আমার নেত্রীর জন্য দোয়া করবেন, আধুনিক ও স্মার্ট বাংলাদেশ গঠনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। আগামীতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে শ্রমজীবী ও খেটে খাওয়া মানুষের প্রতি আহব্বান জানান।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য এমপি প্রদপ্রার্থী জনাব সামছুল হক চৌধুরী বলেন, আমার রাজনীতির মূল উদ্দ্যেশ হলো কৃষক, শ্রমিক, দরিদ্র, অসহায় ও বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করা।

সিলেট/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন