1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৮ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

দিরাইয়ে ড.সামছুল হক চৌধুরীর বিশাল সমাবেশ

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২১২ বার পড়া হয়েছে

সুনামগঞ্জ-২(দিরাই-শাল্লা) আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সমাবেশ করছেন আওয়ামীলীগর সম্ভাব্য নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী ড.সামসুল হক চৌধুরী। বুধবার বেলা সাড়ে ১২ঘটিকায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টার এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্টার প্রত্যয়ে আগামী সংসদ নির্বাচন সুনামগঞ্জ-২, দিরাই-শাল্লা আসনের গনমানুষের আশা আশাঙ্খার প্রতীক, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানার অত্যন্ত আস্হাভাজন একজন সৎ, পরিচ্ছন্ন রাজনীতিবীদ, বিশিষ্ট সমাজ-সেবক নৌকার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি, দৌলত পুর উচ্চ বিদ্যালয়ের প্রথম প্রস্তাকারী অবৈতনিক প্রতিষ্টাতা প্রধান শিক্ষক সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরীরকে আগামী সংসদ নির্বাচনে এমপি হিসাবে দেখতে চায় দিরাই-শাল্লার আপামর জনগন।

মকবুল হোসেনের সঞ্চালনায়, সাবেক আঃলীগ প্রবীণ নেতা ময়না মিয়া’র সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-২(দিরাই-শাল্লা) সংসদীয় ২২৫ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী,বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সভাপতি ড.সামসুল হক চৌধুরী।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা আঃলীগের সহসভাপতি আব্দুল কাইয়ুম, আনোয়ার চৌধুরী ,গোলজার আহমেদ, আজিজুল হক ,আইজুর রহমান,আসকর আলী ,আনছার আহমেদ,বাউল বশির উদ্দিন সরকার, দিরাই মহিলা লীগ নেতৃ হাফছা বেগম প্রমুখ

স্বাগত বক্তব্য রাখেন সিলেট ল কলেজের সাবেক ছাত্রলীগ নেতা শহিদ তালুকদার। আরও উপস্থিত ছিলেন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং এলাকার গন্যমান্য ব্যাক্তিগন। প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা)আসনে মনোনয়ন প্রত্যাশী ড. সামসুল হক চৌধুরী বলেন,বঙ্গবন্ধুর কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সারাদেশে স্কুল কলেজ,রাস্তাঘাট ও ব্রীজ কালভার্ডসহ অবকাঠানো উন্নয়ন সাধিত হলেও এই আসনের মানুষ আজো উন্নয়ন বঞ্চিত রয়েছে। আগামীতে এই আসনে যদি আমাকে আওয়ামীলীগের প্রার্থী দেওয়া হয় তাহলে উন্নয়ন বঞ্চিত এই আসনের মানুষজন আর উন্নয়ন থেকে বঞ্চিত হবে না।

তিনি বলেন, আমি জনপ্রতিনিধি না হয়েও অনেক কাজ করছি। অবকাঠামো উন্নয়ন করতে হলে বড় পদে যাওয়া প্রয়োজন।

তিনি আরও বলেন, ২০১৪ সালে আমি নৌকার প্রার্থী হিসেবে আমি প্রার্থী মাননীয় প্রধানমন্ত্রী বলেছিলেন অপেক্ষা করতে এবার সেই সময় এসেছে। আমি সবার দোয়ায় এবার নৌকার প্রার্থী হতে চাই। তবে এমপি হলে দিরাই চেহারা পাল্টে দিব। গণতন্ত্র ও উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে মহান মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা, দারিদ্র, সন্ত্রাস, দুনীর্তি ও জঙ্গিবাদ, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজন্ম লালিত স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বির্নিমানে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-২ দিরাই-শাল্লা আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেলে জনগনের কল্যাণে কাজ করব। আপনাদের সকলের দোয়া প্রার্থী।

রাজনীতি/সিলেট/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন