1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

দিরাইয়ে কাটের ব্রিজ ভেঙ্গে আহত ১৫, খুব শীঘ্রই নতুন ব্রিজের আশ্বাস

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ৬৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর সুনামগঞ্জ-২ দিরাই শাল্লা আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশি ড.সামছুল হক চৌধুরীর সমর্থনে দিরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোটরসাইকেল শোডাউন ও আনন্দ মিছিল হয়।

১৬ নভেম্বর, বৃহস্পতিবার বিকেলে দিরাই বাজার সংলগ্ন চান্দপুর কাটের ব্রিজ পারাপারের সময় প্রাচীন ব্রিজটি ভেঙ্গে সাধারন মানুষ এবং নেতাকর্মীসহ ১৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহত হয়েছেন আলিনুর রহমান (৩৬), লোকমান মিয়া (২৫), জুবায়েল (৩০), মোছা: ফারিয়া আক্তার (৮) ও লুৎফুর রহমান (৬৫)। আহত সবাই দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন অবস্থায় আছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, দিরাই বাজার সংলগ্ন চান্দপুর কাটের ব্রিজটি প্রায় অনেকদিন যাবৎ নড়বড়ে অবস্থা ব্রিজের খুটিগুলো ক্ষয় হয়ে গিয়েছে। যার ফলে সাধারন মানুষের চলাচলের জন্য ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছিল। তবে ঝুঁকিপূর্ণ থাকা সত্ত্বেও ব্রিজের আশেপাশে কোনো সংকেত ছিলনা। জানা যায় স্থানীয় সরকারের নজরকারেনি কারেনি ব্রিজটি।

ড.সামছুল হক চৌধুরী ফেইসবুক লাইভে এসে আহত নেতাকর্মীদের প্রতি সমবেদনা জানান এবং পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এর সাথে তিনি যোগাযোগ করেছেন বলে জানান। পরিকল্পনামন্ত্রীর সহযোগিতায় ড.সামছুল হক চৌধুরীর তত্তাবধায়নে সেখানে নতুন একটি ব্রিজ খুব শীঘ্রই তৈরী করে দিবেন বলে আশ্বাস দেন।

সিলেট সংবাদ

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন