1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

থিয়েটার মুরারিচাঁদ’র ১০ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের উদ্বোধন

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৭৪ বার পড়া হয়েছে

সাংস্কৃতিক মিলনমেলায় বিজয়ের মাসে রঙিন হয়ে উঠেছে মুরারিচাঁদ কলেজ প্রাঙ্গন। বিজয়ের ৫২ বছর ও থিয়েটার মুরারিচাঁদের ১ দশক পূর্তি উপলক্ষে দশ দিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের আয়োজন করেছেন থিয়েটার মুরারিচাঁদ।

আজ বৃহস্পতিবার (৭ ডিসেম্বর, ২০২৩) পুরো ক্যাম্পাস রঙিন সাজে বিজয়ের আভাসে গেয়ে উঠে সম্মেলক কন্ঠে জাতীয় সংগীত। এই উৎসবের উদ্বোধন বা ১ম দিন ছিল আজ। সকাল ১১ টা ১ মিনিটে শিক্ষক-শিক্ষার্থী সম্মেলক কণ্ঠে জাতীয় সংগীত গেয়ে উঠেন। এ সময় জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন করেন অধ্যক্ষ প্রফেসর আবুল আনাম মো. রিয়াজ, উপাধ্যক্ষ প্রফেসর সাইফুদ্দিন আহমদ ও শিক্ষক পরিষদের সম্পাদক তৌফিক এজদানি চৌধুরী।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ও থিয়েটার মুরারিচাঁদের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক জনাব গিয়াস উদ্দিন, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ও থিয়েটার মুরারিচাঁদের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক জেবিন আক্তার, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ও মুরারিচাঁদ কবিতা পরিষদের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ফৌজিয়া আজিজ, প্রাণীবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক শাহনাজ আক্তার শিলা, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক সুনীল ইন্দু অধিকারী, গণিত বিভাগের সহকারী অধ্যাপক প্রবীর রায়, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক বিলাসি খাতুন, সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি রজত কান্তি গুপ্ত ও সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ।

সাধারণ শিক্ষার্থী ছাড়াও সম্মেলক কন্ঠে জাতীয় সংগীতে অংশগ্রহণ করেন এমসি কলেজ শাখার ছাত্রলীগের নেতৃবৃন্দ, মোহনা সাংস্কৃতিক সংগঠন, মুরারিচাঁদ কবিতা পরিষদ, রোভার স্কাউট গ্রুপ, এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটি, ডিবেট ফেডারেশন (এমসিডিএস), বিজ্ঞান ক্লাব ও ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ।

সাংস্কৃতিক উৎসবটি চলবে ১৭ ডিসেম্বর পর্যন্ত। উৎসবে সিলেটের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন পরিবেশনায় অংশ নেবেন। পরিবেশনায় অংশগ্রহণ করবেন কথাকলি সিলেট, নগরনাট, থিয়েটার বাংলা, পাঠশালা, নৃত্যশৈলি, ছন্দ নৃত্যালয়, অনুরণন সাংস্কৃতিক সংগঠন, মোহনা সাংস্কৃতিক সংগঠন, মুরারিচাঁদ কবিতা পরিষদ, মুরারিচাঁদ রোভার স্কাউট গ্রুপ, রি-ভাইব মুরারিচাঁদ মিউজিক্যাল ক্লাব ও থিয়েটার মুরারিচাঁদ।

সিলেট সংবাদ/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন