1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

তফসিলকে স্বাগত জানিয়ে দিরাইয়ে ড.সামছুল হক চৌধুরীর আনন্দ মিছিল

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩
  • ১৩১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিলকে স্বাগত জানিয়ে জেলায় জেলায় আনন্দ মিছিল করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। বুধবার (১৫ নভেম্বর) জাতির উদ্দেশে ভাষণ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। তিনি নির্বাচনের তারিখ ঘোষণার সঙ্গে সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীরা স্বাগত জানিয়ে হর্ষধ্বনি দেন। এর পরদিন সুনামগঞ্জ-২ দিরাই শাল্লা আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশি ড.সামছুল হক চৌধুরীর সমর্থনে দিরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোটরসাইকেল শোডাউন ও আনন্দ মিছিল বের করেন।

বৃহস্পতিবার দুপুরে দিরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ আনন্দ মি‌ছিল করা হয়। মি‌ছি‌লটি মহাসড়‌কের বি‌ভিন্ন এলাকা প্রদ‌ক্ষিণ ক‌রে। এ সময় নেতাকর্মীদের ‘শেখ হাসিনার সরকার, বার বার দরকার’, ‘উন্নয়নের ধারা, বজায় রাখা দরকার’, ‘শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’ সহ দলীয় প্রতীক নৌকার পক্ষে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।

মিছিলে অংশ নেওয়া নেতাকর্মীরা বলেন, সাংবিধানিক নিয়ম অনুযায়ী যথাসময়ে তফসিল ঘোষণা হয়েছে এবং নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে কোনো দল আসল কারা আসল না সেটি দেখার বিষয় নয়। দেশের উন্নয়নের ধারা বজায় রাখতে শেখ হাসিনা সরকারকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য সব ধরনের প্রচেষ্টা দলীয় নেতাকর্মীরা চালিয়ে যাবেন। রাজনীতির নামে কোনো অপশক্তিকে মাথাচাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না।

প্রসঙ্গত: প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্টার প্রত্যয়ে আগামী সংসদ নির্বাচন সুনামগঞ্জ-২, দিরাই-শাল্লা আসনের গনমানুষের আশা আশাঙ্খার প্রতীক, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানার অত্যন্ত আস্হাভাজন একজন সৎ, পরিচ্ছন্ন রাজনীতিবীদ, বিশিষ্ট সমাজ-সেবক নৌকার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি, দৌলত পুর উচ্চ বিদ্যালয়ের প্রথম প্রস্তাকারী অবৈতনিক প্রতিষ্টাতা প্রধান শিক্ষক সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরীরকে আগামী সংসদ নির্বাচনে এমপি হিসাবে দেখতে চায় দিরাই-শাল্লার আপামর জনগন।

সিলেট/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন