1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।
সংবাদ শিরোনাম

ডক্টর সামছুল হক চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

  • আপডেট করা হয়েছে শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ৩৭ বার পড়া হয়েছে

 

পবিত্র মাহে রমজান উপলক্ষে সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার অন্তর্ভুক্ত জগদল ইউনিয়নের স্হানীয় নগদীপুর বাজারে আলহাজ্ব শাহাব উদ্দিন চৌধুরী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সদস্যদের ব্যবস্হাপনায় নিজস্ব অফিস কক্ষে এলাকার হত-দরিদ্র ও অসহায় প্রায় দুই শতাধিক পরিবারের মধ্যে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেন ডক্টর সামছুল হক চৌধুরী ফাউন্ডেশন।

 

গত বুধবার (২০ মার্চ), সকাল ১১ টায় নগদীপুর বাজারে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এসময় নিম্ন আয়ের প্রায় ‘২ শতাধিক’ মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়৷উলেখ্য: প্রতিবারের মত এবার ও আলহাজ্ব শাহাব উদ্দিন চৌধুরী ওয়েলফেয়ার ফাউন্ডেশন এবং ডক্টর সামছুল হক চৌধুরী ফাউন্ডেশন যৌথভাবে তাদের পরিবারের সদস্যদের আর্থিক সহায়তায় পবিত্র মাহে রমজানুল মোবারক উপলক্ষে এলাকার অসহায় ও হত দরিদ্র মানুষের মধ্য ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানটিতে যুবলীগ নেতা মো: মকবুল হোসেন এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন লন্ডন প্রবাসী মাসুক মিয়া, স্বাগত বক্তব্য রাখেন সাবেক মেম্বার আব্দুল জাহির, ছাএলীগ নেতা হুসাইন আহমেদ, আব্দুল হালিম এবং কোরআন তিলাওয়াত করেন মাও: মিজান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সজিদ মিয়া, আছাইব মিয়া, রইছ মিয়া, মোবাস্সির খান, আবুল কাশেম, মো: সাহাজ আলী, মো: আবদুল হালিম, আবু সায়েদ, সাহজান বেগ, শিপলু মিয়া, হাসিম মিয়া, মলক মিয়া, খলিল বেগ, আবু ছায়েদ, আব্দুল মজিদ, আলাল মিয়া, আবু হাসান, জাবেদ মিয়া, জাকারিয়া, আলিনুর, সুমন, মো: রফু মিয়াসহ প্রমুখ।

এদিকে, জগদল ইউনিয়নের অসহায় পরিবারের সদস্যরা ইফতার সামগ্রী হিসেবে নিত্য প্রয়াজনীয় সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন।

সিলেট/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন