1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:৫৬ পূর্বাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

ডক্টর সামছুল হক চৌধুরী’র উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এঁর ৭৭ তম জন্মদিন পালিত

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৬৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্ট: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এঁর জন্মদিন পালন করেছে বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি, সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরী। গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়া গ্রামে ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন তিনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের প্রথম সন্তান তিনি।

গতকাল (২৮ সেপ্টেম্বর)। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে নেত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা। এ সময় উপস্থিত সকলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টের অন্যান্য শহিদ ও একাত্তরের বীর শহিদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়।

ডক্টর সামছুল হক চৌধুরী বলেন, আমি বিশ্বাস করি, শেখ হাসিনা থাকলে যেভাবে আমাদের সাহস বাড়ে। শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন, বাংলাদেশের মানুষের জন্য খুশির দিন। কারণ এ দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্মগ্রহণ করেন। এ দিন না আসলে ১৫ আগস্টের সঙ্গেসঙ্গে বাংলাদেশের সমাপ্ত হতো এবং বাংলাদেশ একটি অকার্যকর রাষ্ট্রের দিকে ধাবিত হতো পাকিস্তানের মতো। তাঁর হাত ধরেই বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। আমরা তাঁর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।

সিলেট/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন