1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

জননন্দিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী’র সাথে ডক্টর সামছুল হক চৌধুরীর সৌজন্য সাক্ষাৎ

  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩
  • ৩০২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্ট: প্রবাসী অধ্যুষিত সিলেট সিটি কর্পোরেশন এর নব-নির্বাচিত জননন্দিত মেয়র জনাব আনোয়ারুজ্জামান চৌধুরীর সাথে সৌজন্য স্বাক্ষাত করেন- (সুনামগঞ্জ-২) দিরাই-শাল্লা আসনের গণমানুষের আশা আশাঙ্খার প্রতীক, সৎ পরিচ্ছন্ন রাজনীতিবীদ, বিশিষ্ট সমাজ-সেবক নৌকার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি, সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরী।

শুক্রবার, ১৪ জুলাই। সিসিক নব-নির্বাচিত জননন্দিত মেয়র জনাব আনোয়ারুজ্জামান চৌধুরীর নিজ বাসভবনে সাক্ষাৎ ও রাজনৈতিক নানান বিষয় নিয়ে বিভিন্ন আলোচনা করেন সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরী।

সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী জানান, স্মার্ট সিলেট নগরী গড়তে আমাকে মেয়র নির্বাচিত করেছেন নগরবাসী। সকলের কাছে আমি কৃতজ্ঞ। সবুজ, পরিচ্ছন্ন ও পরিবেশবান্ধব সিলেট, জলাবদ্ধতা দূরীকরণ ও বন্যা নিয়ন্ত্রণ, বর্জ্য ব্যবস্থাপনা , রিকল্পিত নগরায়ন, নিরাপদ স্বাস্থ্যকর সিলেট তৈরীতে আমি আমার সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবো। আরো নানান বিষয় নিয়ে আলোচনা করা হয়।

প্রসঙ্গগত: ডক্টর সামছুল হক চৌধুরী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে (সুনামগঞ্জ-২) দিরাই-শাল্লা আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী। তিনি এমপি হলে অনুন্নত ও ইতিহাসসমৃদ্ধ সুনামগঞ্জ-০২ দিরাই-শাল্লা’র উন্নয়নে আমূল পরিবর্তন ঘটাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

সিলেট/আবির

 

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন