1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

ছাত্র জীবন থেকে এ পর্যন্ত ৩৭ বছরে বিভিন্ন আর্থ-সামাজিক উন্নয়ন করেছি: ডক্টর সামছুল হক চৌধুরী

  • আপডেট করা হয়েছে সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ১৩৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ দিরাই উপজেলা স্থানীয় নগদীপুর বাজারে অত্র আট গ্রামবাসীর উদ্দোগে সুনামগঞ্জ-২, দিরাই-শাল্লা আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ডক্টর সামছুল হক চৌধুরীর এক প্রাণবন্ত আলোচনা ও শুভেচছা বিনিময় অনুষ্টিত হয়। সাবেক চেয়ারম্যান আব্দুস সালামের সভাপতিত্বে এবং মকবুল হোসেনের পরিচালনায় সভা অনুষ্টিত হয়।

২৩ অক্টোবর, সোমবার। সুনামগঞ্জ-২, দিরাই-শাল্লা আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সাবেক সদস্য, দৌলত পুর উচচ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা অবৈতনিক প্রধান শিক্ষক, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরী বলেন-ছাত্র জীবন থেকে এ পর্যন্ত ৩৭ বছরে অনেক এ এলাকায় অবদান রেখেছি, একটি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা করেছি, অবৈতনিক প্রধান শিক্ষক থেকে বিদ্যালয়টি সরকারী এনপিও ভুক্ত করেছি, একটি মহিলা মাদ্রাসা প্রতিষ্টা করেছি।

ডক্টর সামছুল হক চৌধুরী বলেন- বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশজুড়ে ব্যাপক উন্নয়ন করেছেন। সারাদেশে আরো অনেক উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে। দেশের মানুষ চায়, দেশের উন্নয়ন হোক, কিন্তু বিএনপি জামায়াত নাশকতা করে চলমান উন্নয়ন কাজগুলোর ব্যাঘাত ঘটাতে মরিয়া হয়ে উঠেছে। কিন্তু দেশের মানুষ এখন অনেক সচেতন। তারা বিএনপির পরিকল্পনা বুঝতে পেরেছে। দেশের জনগণ আগামী জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারো দেশের প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়।

তৃণমূল নেতাকর্মীদের সাথে নিয়ে ভোটারদের ঘরে ঘরে গিয়ে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছি। দিরাই-শাল্লা, উপজেলায় এবং প্রতিটা ইউনিয়নের প্রতিটা ঘরে ঘরে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র দিয়ে একটি লিফলেট তৈরী করে বিতরণ করে যাচ্ছি বলে জানান ডক্টর সামছুল হক চৌধুরী এবং জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন ডক্টর সামছুল হক চৌধুরী।

ডক্টর সামছুল হক চৌধুরী প্রত্যন্ত ইউনিয়নগুলোর মানুষের সুখে-দুঃখে তাদের পাশে এক কাতারে দাঁড়িয়ে রাস্তাঘাট উন্নয়ন, মাদক নিয়ন্ত্রণ, করোনাকালে কর্মহীনদের মধ্যে চাল, আলু বিতরণ, আগুনে পোড়া পরিবারকে আর্থিক সাহায্য প্রদান, অসুস্থ ব্যক্তিদের আর্থিক সাহায্য ও চিকিৎসার ব্যবস্থাসহ নানাবিধ জনকল্যাণমূলক কাজ করে এলাকায় আলো ছড়াচ্ছেন।

এলাকাবাসীর সার্বিক সহযোগিতায় সরকারি বরাদ্দ ছাড়াই সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে ব্রিজ, কালভার্ট, বাঁশের সাঁকো, কাঁচা রাস্তা, মসজিদ-মাদরাসা নির্মাণ, স্কুল নির্মাণ, গরিব অসহায় শিক্ষার্থীদের এককালীন নগদ অর্থ সহায়তা, বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ সহায়তা ও ত্রাণসামগ্রী বিতরণ ছাড়াও দিরাই-শাল্লা’র জীবনমান উন্নয়নে বিভিন্ন সেবামূলক কাজ করছেন ডক্টর সামছুল হক চৌধুরী।

সামাজিক নানা উন্নয়নমূলক কাজের সাথে দীর্ঘদিন ধরেই জড়িত রয়েছেন তিনি। উপজেলার অসহায় গৃহহীনদের কাঁচা-পাকা ঘর নির্মাণে অর্থ সহায়তা দিচ্ছেন। শাল্লার অসহায় মানুষদের সেবা করে যাচ্ছেন তাদের আশা আকাঙ্ক্ষার প্রতিক হিসেবে পরিচিত ডক্টর সামছুম হক চৌধুরী।

সিলেট/আবির

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন