1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

চুনারুঘাটে মেয়র সাইফুল আলম রুবেলের দায়িত্ব গ্রহণ

  • আপডেট করা হয়েছে বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৩৮৪ বার পড়া হয়েছে

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় নবনির্বাচিত পৌরসভার মেয়র সাইফুল আলম রুবেল পৌরসভার দায়িত্বভার গ্রহণ করেছেন। এসময় তাকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা পরিষদ ও প্রশাসন পরিবার।

বুধবার (১০ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের সভা কক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর ও নির্বাহী অফিসার সত্যজিত রায় দাশ ফুলেল শুভেচ্ছা জানান।

জানা যায়, হবিগঞ্জ জেলায় পরপর ৩ উপজেলায় যখন নৌকার ভরাডুবি, ঠিক তখনই চুনারুঘাট পৌরসভায় আওয়ামী লীগের একাট্টা হওয়ার ফলে পৌরসভা প্রতিষ্ঠার পর এই প্রথম আওয়ামী লীগের প্রার্থী নৌকা প্রতিকে বিশাল ব্যবধানে বিএনপির দীর্ঘদিনের বলয় ভেঙে জয়ী হয়। গত (৯ মার্চ) বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণের মধ্য দিয়ে আজ পৌরসভার দায়িত্ব গ্রহণ করেন সাইফুল আলম রুবেল।

উপজেলা পরিষদ ও প্রশাসন সহ পৌরসভার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত থেকে সাদরে বরণ করে নেন পৌর মেয়র কে। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্করসহ দলীয় সিনিয়র রাজনৈতিক ব্যক্তিগণ পৌরবাসীর দীর্ঘদিনের স্বপ্ন ও বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ বিনির্মাণে অত্যন্ত সজাগ থেকে কাজ করার পরামর্শ দেন।

এ সময়ে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাটিয়াজুরি ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রশিদ মাষ্টার, চৌধুরী শামসুন্নাহার, উবাহাটা ইউনিয়ন চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক রজব আলীসহ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, তাঁতিলীগ, কৃষকলীগ, স্বেচ্চাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উপস্থিত সবাই ও পৌরবাসীকে আশ্বস্ত করে দোয়া ও সহযোগিতা কামনা করেন মেয়র সাইফুল আলম রুবেল।

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন