1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

খাদ্যপণ্যে আবারও ভেজাল, সিলেটে ৯ প্রতিষ্ঠানকে জরিমানা

  • আপডেট করা হয়েছে বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ২১৬ বার পড়া হয়েছে

নিম্নমানের খাদ্য সামগ্রী প্রস্তুত ও মেয়াদ উত্তীর্ণ পণ্য রাখার দায়ে সিলেটের আবারও ফিজা ও স্বাদকে জরিমানা করা হয়েছে। এছাড়া আরও ৭টি প্রতিষ্ঠানকে অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।

গতকাল মঙ্গলবার (২ মার্চ) নগরীসহ সিলেট নগরী ও জৈন্তাপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-৯ যৌথভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

র‌্যাব জানায়, মঙ্গলবার দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিলেট নগরী ও জৈন্তাপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ফিজা এন্ড কোং-কে ১০ হাজার টাকা, স্বাদ-কে ১০ হাজার টাকা, প্রিন্স রেস্টুরেন্ট ও পার্টি সেন্টারকে ১০ হাজার টাকা, সুমেল স্টোরকে ২ হাজার টাকা, মীম ড্রিংকিং ওয়াটারকে ১০ হাজার টাকা, শাহ কবির ফার্মেসিকে ৫ হাজার টাকা, আজমির রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা, নিখাদ স্টোরকে ৫ হাজার টাকা ও মুসলিম সুইটসকে ৩০ হাজার টাকা- এই মোট ৮৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেটের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদ, শ্যামল পুরকায়স্থ এবং র‌্যাব-৯ এর উপ-অধিনায়ক মেজর মো. শওকাতুল মোনায়েম, এএসপি ওবাইন ও এএসপি আফসান আল আলম।

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন