1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

এনডিএফ বিডি’র ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • আপডেট করা হয়েছে বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ১০২ বার পড়া হয়েছে

মইনুল হাসান আবির:
“তারুণ্যের ঘাতক শব্দ বায়ু ও শব্দদূষণকে না বলি ” স্লোগানকে সামনে নিয়ে সিলেট জোন ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ ‘এনডিএফ বিডি’র ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

৬ ডিসেম্বর, মঙ্গলবার বিকাল ৫ টায় অনুষ্ঠানটি শুরু হয়। দক্ষিণ এশিয়ার সর্ব বৃহৎ বিতর্ক আন্দোলন ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ এনডিএফ বিডি আড়ম্বরপূর্ণভাবে দেশের আটটি জোনে একসাথে ‘এনডিএফ বিডি র ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী’ উদযাপিত হয়েছে। সারাদেশের ন্যায় এনডিএফ বিডি সিলেট জোন নগরীর সীমান্তিক টিচার্স ট্রেনিং কলেজ মিলনায়তনে প্রীতি বিতর্ক, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার মধ্য দিয়ে দিনটি উদযাপন করেন।

হবিগঞ্জ জেলার জেলা অ্যাম্বাসেডর সিজান শেখ এর সঞ্চালনায় সভাপতির বক্তব্য রাখেন, সিলেট জোনের জোন প্রধান মোহাম্মদ খলীলুর রহমান। তিনি বলেন, একদল যুক্তিবাদী ও পরমত সহিষ্ণু মানুষ গড়ার লক্ষ্যে এনডিএফ বিডি নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি এনডিএফবিডি’র প্রতিষ্ঠাতা ও বর্তমান চেয়ারম্যান একেএম শোয়েবসহ দেশ- বিদেশের সকল অর্গানাইজারকে তাদের অপরিমেয় কর্মকুশলতার জন্য এনডিএফবিডির ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিদের মধ্যে বক্তব্য রাখেন, এনডিএফ বিডি মৌলভীবাজার জেলা অ্যাম্বাসেডর মো.শাহিন আলম, এম.সি কলেজ প্রতিনিধি মইনুল হাসান আবির, ইভা সিদ্দিকী, জালালাবাদ ক্যান্ট. পাবলিক কলেজ প্রতিনিধি ও বিতর্কিক মো. মুকিত, রেজওয়ান, সিলেট ক্যান্ট. পাবলিক কলেজ প্রতিনিধি ও বিতর্কিক সাগর, নাহিদ, স্কলার্স হোম কলেজ প্রতিনিধি রাসেল, পলিটিকাল ইনিস্টিউটের প্রতিনিধি মাহবুব মোরশেদ প্রমুখ।

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন