1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

ইউকেবিডিটাইমস২৪.কম এর উপদেষ্টা গিয়াস উদ্দীন চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা

  • আপডেট করা হয়েছে রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৩২ বার পড়া হয়েছে

ইউকেবিডিটাইমস২৪.কম এর উপদেষ্টা এবং অবসরপ্রাপ্ত টিএন্ডটি কর্মকর্তা গিয়াস উদ্দীন চৌধুরীর আকস্মিক মৃত্যুতে ইউকেবিডিটাইমস২৪.কম পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন- (গিয়াস উদ্দীন চৌধুরীর ভাগিনা) বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য এবং যুক্তরাজ্য জাতীয় শ্রমিকলীগের কার্যকরী সভাপতি ডক্টর সামছুল হক চৌধুরী। 


তিনি একজন সাদা মনের মানুষ ছিলেন, তার মৃত্যুতে আমরা একজন অবিভাবকে হারালাম। তিনি বিভিন্ন আর্থ-সামাজিক এবং  আওয়ামী রাজনৈতিক সংঘটনের সাথে জরিত ছিলেন। চাকুরীকালীন সময়ে এবং চাকুরী থেকে অবসর নেওয়ার পর দুইবার যুক্তরাজ্য ভ্রমণ করেন। 

তপোবন আবাসিক এলাকা নিবাসী মোঃ  গিয়াস উদ্দীন চৌধুরীর গ্রামের বাড়ী নোয়াপাড়া দৌলত পুর, দিরাই, সুনামগঞ্জ।গত ৯ সেপ্টেম্বর ভোর ৪টা ৪৮ মিনিটে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে চিকিত্সাধীন অবস্হায় মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। হযরত শাহজালাল (রা:) মাজার প্রাঙ্গণে তার জানাজার নামাজ শেষে তাকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ৪ পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।তিনি শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরীক্ষায় তার নিমোনিয়া ধরা পড়ে এবং পরবর্তিতে ব্রেইনস্টোক হয়ে তিনি মারা যান। উল্লেখ্য, গিয়াস উদ্দীন চৌধুরী  পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের আপন ভাতিজির জামাই।মহান আল্লাহ তাকে জান্নাতুল ফেরদাউস দান করুন। আমিন।

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন