1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

আলহাজ্ব শাহাব উদ্দীন চৌধুরী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্টা বার্ষিকী ও দোয়া মাহফিল অনুষ্টিত

  • আপডেট করা হয়েছে বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৬৯৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার::
গত ২৩শে মার্চ ২০২১ইং সোমবার আলহাজ্ব শাহাব উদ্দীন চৌধুরী ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্টা বার্ষিকী ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।
প্রতিষ্টা বার্ষিকীর এই দিনে আলহাজ্ব মাস্টার শাহাব উদ্দীন সাহেবের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।
মকবুল হোসেন এর পরিচালনায় উক্ত অনুষ্টানে সভাপতিত্ব করেন বিশিষ্ট মুরব্বি জনাব মো: আবু মিয়া, পবিএ কোরান তেলাওয়াত করেন মাওলানা নুর উদ্দিন সাহেব, দোয়া পরিচালনা করেন মাওলানা মিজানুল হক সাহেব।
উক্ত দোয়া মাহফিলে উপস্তিত ছিলেন সর্ব জনাব নুরূল হক, সাহাজ আলী, অমৃত মিয়া, মাষ্টার ফয়েজ আহমদ, আমিন মিয়া, আফছর, মোচ্ছাদ্দিক আহমদ সৈকত, আবুল কাশেম, মাও: শহিদুল ইসলাম সর্দার, দুলাল মিয়া, আমির উদ্দিন, মো: লাল মিয়া মেম্বার, সোহাগ মিয়া, মুনছুর বেগ, মো: বদরূল মিয়াসহ প্রমুখ।
উল্লেখ্য যে, তাহার মৃত্যুর পর ছেলে মেয়ে আত্মিয় স্বজন পরিবারের সদস্য এবং শুভাকাঙ্কী সবাই মিলে তাহার স্মৃতি রক্ষার্থে তাহার নামে ফাউন্ডেশন ঘটন করে এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে অবদান রেখে যাচ্ছেন। এমনকি তাহার পেনশনের সমস্থ টাকা এই ট্রাস্টের বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে অসহায় গরীব দুস্থদের মধ্যে বিতরন করে এবং  ভাই, বোন, আত্মীয় স্বজন সবাই মিলে আরও ফান্ডের যোগান দেন।

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন