1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

আফ্রিদির মেয়ের জামাই হচ্ছেন শাহীন আফ্রিদি

  • আপডেট করা হয়েছে রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৪৯৪ বার পড়া হয়েছে

পাকিস্তানের কিংবদন্তি অলরাউন্ডার শহীদ খান আফ্রিদি এবং বর্তমান দলের পেসার শাহীন শাহ আফ্রিদির নামে মিল থাকলেও তাদের মধ্যে কিন্তু কোনো পারিবারিক সম্পর্ক নেই। তবে এবার সেটা হতে যাচ্ছে। আফ্রিদির বড় মেয়ে আকসার সঙ্গে বিয়ে হচ্ছে শাহীন আফ্রিদির সঙ্গে। এমনই খবর প্রকাশিত হয়েছে পাকিস্তানের একাধিক সংবাদমাধ্যমে।

জানা যায়, শাহীন শাহ আফ্রিদির বাবা আয়াজ খান সম্প্রতি তার ছেলের সঙ্গে আফ্রিদির মেয়ের বিয়ের ব্যাপারে প্রস্তাব পাঠান এবং সেটিতে রাজি হয় শহীদ আফ্রিদির পরিবারও। তবে, তাদের শর্ত একটাই— বাগদানের আগে তাদের মেয়ের পড়াশুনা শেষ হতে হবে।

বর্তমানে শাহীন দুর্দান্ত ক্রিকেট খেলে যাচ্ছেন আর আকসা পড়ালেখা করছেন। দুজনই নিজ নিজ ক্ষেত্রে মনোযোগী। তাই পড়ালেখা সম্পন্ন হওয়ার পর শাহীনের ঘরের বউ হয়ে যাবেন আকসা। তার আগে আনুষ্ঠানিকভাবে বাগদান সেরে রাখা হবে।

শহীদ আফ্রিদির পাঁচ মেয়ে। তারা হলেন- আকসা আফ্রিদি, আনশা আফ্রিদি, আজওয়া আফ্রিদি, আসমারা আফ্রিদি ও আরওয়া আফ্রিদি। আকসা হচ্ছেন সবার বড়। তার বর্তমান বয়স ২০ বছর। এদিকে শাহীন শাহ আফ্রিদির বয়সও ২০।

প্রসঙ্গত, পাকিস্তানের জার্সিতে শাহীন শাহ আফ্রিদি এ পর্যন্ত ১৫ টেস্ট, ২২ ওয়ানডে ও ২১টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন। টেস্টে তার উইকেট সংখ্যা ৪৮টি। ওয়ানডেতে ৪৫ ও টি-টোয়েন্টিতে ২৪ উইকেট শিকার করেছেন সুদর্শন এ পেসার।

তবে সবচেয়ে কম বয়সী বোলার হিসেবে টি-টোয়েন্টিতে ১০০ উইকেট শিকারের মাইলফলক ছুঁয়েছেন শাহীন।
সূত্র: একুশে টেলিভিশন

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন