1. shahalom.socio@gmail.com : admin :
  2. mshc@hotmail.co.uk : ইউকে বিডি২৪ : ইউকে বিডি২৪
  3. : :
  4. zufgvwrswv@bqocm.com : i30snk19ry cja1ten1jc : i30snk19ry cja1ten1jc
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
নোটিশঃ
#ঘরে_থাকুন, নিরাপদ থাকুন! নিয়মিত হাত পরিষ্কার করুন, অন্যের সংস্পর্শ এড়িয়ে চলুন, সচেতন থাকুন।

আধুনিক পরিচ্ছন্ন ও স্মার্ট দিরাই- শাল্লা গড়তে চাই: ডক্টর সামছুল হক চৌধুরী

  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ৩৯৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোটার: সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার ভাটি অঞ্চলে শিক্ষা উন্নয়ন ও মানবিক কার্যক্রমে নিবেদিত প্রাণের অধিকারী জনাব জামিল চৌধুরী সাহেবের প্রতিষ্ঠিত ফিমেল একাডেমিতে প্রায় ৩০০-৪০০ জন অধ্যয়নরত এতিম ও অসহায় ছাত্রীদেরকে ইফতার করিয়েছেন (সুনামগঞ্জ-২) দিরাই-শাল্লা আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ডক্টর সামছুল হক চৌধুরী।

১৩ই এপ্রিল, বৃহস্পতিবার। সুবিধা বঞ্চিত মেয়েদের ” সম্বনিত শিক্ষা উন্নয়নে সম্মিনিত প্রচেষ্টা শীর্ষক” আলোচনা ও ইফতার মাহফিলটি শুরু হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গনমানুষের আশা আশাঙ্খার প্রতীক, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানার অত্যন্ত আস্হাভাজন পরিচ্ছন্ন, সৎ রাজনীতিবীদ, বিশিষ্ট সমাজ-সেবক নৌকার মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটি সাবেক সদস্য, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সংগ্রামী সভাপতি, দৌলত পুর উচ্চ বিদ্যালয়ের প্রথম প্রস্তাকারী অবৈতনিক প্রতিষ্টাতা প্রধান শিক্ষক সাবেক ছাত্রনেতা ডক্টর সামছুল হক চৌধুরী।

ফিমেল একাডেমির প্রিন্সিপালের সঞ্চালনায় উক্ত আলোচনা সভার সভাপতিত্ব করেন ফিমেল একাডেমির প্রতিষ্ঠাতা জামিল চোধুরী।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য এমপি প্রদপ্রার্থী জনাব সামছুল হক চৌধুরী বলেন, আজীবন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে লালন করে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করে যাচ্ছি। আমার রাজনীতির মূল উদ্দ্যেশ হলো কৃষক, শ্রমিক, দরিদ্র, অসহায় ও বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করা। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ মাটি ও মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করেছি। আমার নিজের চাওয়া পাওয়ার কিছু নেই। আমার ধ্যানে জ্ঞানে ও মননে মানুষের জন্য কল্যাণকর কিছু করার বাসনা। সে প্রেক্ষিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী।

আমার প্রত্যাশা সকল রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মানুষকে নিয়ে একটি পরিচ্ছন্ন, স্মার্ট ও আধুনিক দিরাই-শাল্লা গড়া তোলা। আমি আমার জীবনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে একটি জনবান্ধব ও নাগরিক সেবার দিয়ে দিরাই-শাল্লা গড়ে তুলতে চাই।

পরিশেষে সকল শিক্ষার্থী ও গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়।

About Author

শেয়ার করুন

Facebook Comments

আরো সংবাদ পড়ুন